বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

রূপঙ্করের বিরুদ্ধে ‘গান চুরির’ অভিযোগ

ফোরাম প্রতিবেদক / ২৬২ জন দেখেছেন
আপডেট : জুন ৩০, ২০২২
রূপঙ্করের বিরুদ্ধে ‘গান চুরির’ অভিযোগ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রূপঙ্কর বাগচী এবং বিতর্ক, যেন সমার্থক হয়ে দাঁড়াচ্ছে। অত‍্যন্ত খারাপ সময়ের মধ‍্যে দিয়ে যাচ্ছেন গায়ক। পদে পদে হয়রানি, লাঞ্ছনা, অপমানের শিকার হতে হচ্ছে জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীতশিল্পীকে। আগে শুধুমাত্র তাঁর মন্তব‍্য নিয়েই সমালোচনা হত। এখন রূপঙ্করের গানের দিকেও আঙুল উঠছে। এই নিয়ে দ্বিতীয় বার তাঁর বিরুদ্ধে গান চুরির অভিযোগ আনা হল।

মনোরমা ঘোষাল নামে পেশায় এক গায়িকা অভিযোগ এনেছেন রূপঙ্করের বিরুদ্ধে। ‘গান চুরির’ অপরাধে নিউটাউন থানায় গায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক উঠতি সঙ্গীতশিল্পী মনোরমা ঘোষাল। তাঁর অভিযোগ অবশ্য শুধু রূপঙ্করের বিরুদ্ধে নয়। মনোরমার অভিযোগ সঙ্গীত আয়োজক পার্থ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও।

সংবাদ মাধ‍্যমের কাছে তিনি দাবি করেছেন, ঘটনা ৭-৮ মাস আগের। ২০২১-এর নভেম্বরে তাঁর গানের শিক্ষকের মাধ্যমে পার্থের সঙ্গে যোগাযোগ হয় মনোরমার। যে গানটি নিয়ে অভিযোগ, সেটির নাম ‘সাগর তুমি কেন ডাকো’। নভেম্বরে প্রকাশিত হয়েছিল গানের প্রথম ঝলক। তখনই প্রথম কিস্তিতে ১০হাজার টাকা পার্থ বন্দ্যোপাধ্যায়কে দিয়েছিলেন মনোরমা। তারপর ১২ ডিসেম্বর মুক্তি পায় তাঁর গানটি। ২৮হাজার টাকা দিয়ে পার্থর থেকে গানটি কিনছিলেন অভিযোগকারিনী।

তারপর সব ঠিকই চলছিল।মনোরমার দাবি, হঠাৎ একসপ্তাহ আগে ইউটিউব চ্যানেল থেকে মনোরমাকে গান তুলে নেওয়ার কথা বলেন পার্থ। কারণ,গানটি নাকি ইতিমধ্যেই রূপঙ্কর গেয়েছেন। মনোরমার দাবি, এ প্রসঙ্গে তিনি রূপঙ্করের সঙ্গে কথাও বলেছেন। বৃহস্পতিবার মনোরমা বলেন, “নতুনদের সুযোগ দেওয়া উচিত। এই নীতিবিরুদ্ধ কাজ মেনে নেওয়া যায় না।”

The short URL of the present article is: https://tvforumbd.com/ymse


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান