সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

রিয়ার জামিন আবেদন নামঞ্জুর, ধর্ষনের আশংকা

ফোরাম প্রতিবেদক / ৩৭৩ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১১, ২০২০
রিয়ার জামিন আবেদন নামঞ্জুর, ধর্ষনের আশংকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক মামলায় গ্রেপ্তার অভিনয়শিল্পী রিয়া চক্রবর্তীর জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১০ই সেপ্টেম্বর) রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তীসহ ছয়জনের জামিন শুনানি হয়। আজ শুক্রবার তাদের সবারই জামিন আবেদন নামঞ্জুর করে মুম্বাইয়ের একটি আদালত।

দন্তকারীদের আবেদনে ২২শে সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে বাইকুল্লা জেলে পাঠানো হয়েছে রিয়াকে। রিয়ার আইনজীবী এখন মুম্বাইয়ের হাইকোর্টে জামিন আবেদন করবেন।

এর আগে জামিন আবেদনে রিয়া বলেন, ‌’জোর করে তার থেকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে যা তিনি প্রত্যাহার করতে চান। তাকে এই মামলায় ফাঁসানো হয়েছে বলেও দাবি করেন।

মাদক কেনা ও সুশান্তকে তা সরবরাহের অভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে রিয়ার। ১৪ই জুন মুম্বাইয়ের বাড়ি থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।

এ বার জামিনের আবেদনের সময় অভিযোগ আনা হয়, তার থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নেওয়া হয়েছে।

রিয়া জানান, জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। তাকে শারীরিক অত্যাচার এবং ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে বলে দাবি অভিনেত্রীর। মানসিক এবং শারীরিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন বলে জানান ২৮ বছর বয়সী অভিনেত্রী।

রিয়ার অভিযোগ, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে কোনও রকমভাবেই আইনি পরামর্শ নেওয়ার জন্য তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি। বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেওয়া হয়।

অন্যদিকে, রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডের দাবি, তার মক্কেল নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে।

তিনি জানান, জেরার সময় কোনও মহিলা অফিসার ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।

আপাতত রিয়া বাইকুল্লা জেলে রয়েছেন। এনসিবি-র দাবি, জেরায় রিয়া স্বীকার করেন, তিনি সুশান্তকে মাদকের জোগান দিতেন। কেন্দ্রীয় সংস্থার দাবি, তিনি ড্রাগ সিন্ডিকেটের সদস্য। এনসিবি-র পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যেই এমস-এ সুশান্তের ভিসেরা ফের পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, বিষক্রিয়ায় তার মৃত্যু ঘটেছে কিনা জানার জন্য।

The short URL of the present article is: https://tvforumbd.com/nghd


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান