বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

রিলেশনের ভিন্ন চিত্র নিয়ে নির্মাণ হচ্ছে নাটক পগ গার্ল

ফোরাম প্রতিবেদক / ৩৩৬ জন দেখেছেন
আপডেট : জুন ২৫, ২০২২
রিলেশনের ভিন্ন চিত্র নিয়ে নির্মাণ হচ্ছে নাটক পগ গার্ল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গ্রাম থেকে ঢাকা শহরে আসে এমি নামের এক তরুণী! উদ্দেশ্য, প্রাইভেট ভার্সিটিতে ভর্তি হয়ে পড়ালেখা করা। একটা সময় এমির সাথে ঢাকা শহরের নানান রকম মানুষের পরিচয় ঘটে এবং যুবকের সাথে প্রেম বা রিলেশনে জড়িয়ে পড়ে। সেই রিলেশন আর ঢাকা শহরের পড়ালেখা ও থাকা-খাওয়ার খরচ মিটানোর জন্য মেয়েটি বেছে নেয় নিজের জীবনের ভিন্ন এক পথ- পগ গার্ল গল্পটি এমি নামের এক তরুণীর প্রেম, সংগ্রাম আর ভুল সিদ্ধান্তের একটি রূপরেখা।

এরকমই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে একক নাটক ‘পগ গার্ল’। আপেল আকবরের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে এবং সাজিন খানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন ইভান সাইর, সুস্মিতা সিনহা, শাফায়েত দুর্জয়, সহিদ চিশতী, মারিয়া অনন্যা, ইনাইনা এলিজাবেথ, সাজ্জাদ সহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সাজিন খান বলেন, কমেডি ধাঁচের হলেও প্রেম ভালোবাসাকে নিজের স্বার্থে আত্মকেন্দ্রিক গল্প ‘পগ গার্ল’। আপেল আকবর ভাই দুর্দান্ত একটি গল্প লিখেছেন। অভিনয় শিল্পীরাও ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শকরা খুবই ইনজয় করবে।

অভিনেতা ইভান সাইর বলেন, ‘নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।’

অভিনেত্রী সুস্মিতা সিনহা বলেন, ‘নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করছেন। নাটকটি দর্শকদের একটু হলেও ভাবাবে।

ঘুড্ডি নেটওয়ার্কের প্রযোজনায় উত্তরায় নাটকটির শ্যুটিং চলছে। এতে প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন আরিফুর রহমান রাহুল ও চিত্রগ্রাহক শরীফ রানা।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং স্বনামধন্য একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/db5n


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান