মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

রিতো রিবা বাদ পড়ায় ‘ইন্ডিয়ান আইডল’ বয়কটের ডাক

ফোরাম প্রতিবেদক / ২৮৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২২
রিতো রিবা বাদ পড়ায় ‘ইন্ডিয়ান আইডল’ বয়কটের ডাক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলা হোক বা হিন্দি, বিভিন্ন চ‍্যানেলগুলিতে রিয়েলিটি শোয়ের কোনো অভাব নেই। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাদের খুঁজে এনে তাদের একটা মঞ্চ দেওয়া এবং সেই প্রতিবার যথাযোগ‍্য সম্মান যাতে হয় সেটা নিশ্চিত করাই রিয়েলিটি শোগুলির মূল লক্ষ‍্য। কিন্তু অধিকাংশ সময়েই সেই লক্ষ‍্য থেকে সরে আসার অভিযোগ ওঠে শো গুলির বিরুদ্ধে। এবার বয়কটের ডাক উঠল ইন্ডিয়ান আইডলের বিরুদ্ধে।

হিন্দি টেলিভিশন দুনিয়ার অন‍্যতম জনপ্রিয় শো ইন্ডিয়ান আইডল। আপাতত ১৩ তম সিজন চলছে এই শোয়ের। আর শুরু হতে না হতেই প্রতিবারের মতো এবারেও বিতর্কে জড়িয়েছে ইন্ডিয়ান আইডল। অরুণাচল প্রদেশের প্রতিযোগী রিতো রিবাকে বাদ দেওয়ার অপরাধে ইন্ডিয়ান আইডলকে বয়কটের ডাক দিয়েছেন দর্শকরা।

‘বিলি নাইট’-এ আল পাচিনো

সদ‍্য বাছাই পর্ব শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের। এই সিজনে বিচারকদের তালিকায় রয়েছেন হিমেশ রেশমিয়া, নেহা কক্কর এবং বিশাল ডাডলানি। বিনীত সিং, সঞ্চারী সেনগুপ্ত, ঋষি সিং, শিবম সিং, বিদীপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর, নবদ্বীপ ওয়াডালি, সেঞ্জুতি দিস, চিরাগ কোতওয়াল, অনুষ্কা পাত্র, কাব‍্য লিমায়ে, প্রীতম রায়, দেবস্মিতা রায়, শগুন পাঠকরা পৌঁছেছেন টপ ১৫ তে।

অরুণাচলের রিতো রিবা বাছাই পর্বে তাঁর কণ্ঠ দিয়ে মুগ্ধ করে দিয়েছিল শ্রোতাদের। নেটপাড়ায় দ্রুত ভাইরালও হয়ে পড়ে তাঁর গান। তবুও তিনিই কিনা জায়গা পেলেন না ১৫ জনের মধ‍্যে। ক্ষুব্ধ দর্শকরা বিচারকদের বিচার ক্ষমতা ও প্রতিভাকে বোঝার যোগ‍্যতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

আমেরিকায় মা হয়েছেন বুবলি!

অনেকে অভিযোগ করেছেন, ইন্ডিয়ান আইডলে শুধু ভাঁওতাবাজি চলে। আদ‍্যোপান্ত স্ক্রিপ্টেড শো এটি, যেখানে আসল প্রতিভার কোনো দামই নেই। রিতোকে শোতে ফেরত না আনলে শো বয়কট করা হবে বলে দাবি করেছেন কয়েকজন‍।

প্রসঙ্গত, গত বছর পবনদীপ রাজন এবং অরুণিতা কাঞ্জিলালের মধ‍্যে সম্পর্কের গুঞ্জন দেখিয়ে টিআরপি তুলেছিল ইন্ডিয়ান আইডল। যদিও অরুণিতা পরে দাবি করেছিলেন, যা দেখানো হয় সবটাই সত‍্যি নয়। টিআরপির জন‍্য অনেক কিছু করা হয়।

The short URL of the present article is: https://tvforumbd.com/zgfz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান