বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

রায়হান রাফীর ‘দামাল’র ট্রেলার দিয়েই ভাজিমাত

ফোরাম প্রতিবেদক / ২১৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৮, ২০২২
ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘দামাল’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘পরাণ’ সিনেমা দিয়ে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেছেন পরিচালক রায়হান রাফী। এবার তিনি নিয়ে আসছেন মুক্তিযুদ্ধকালীন ফুটবল টিম নিয়ে তৈরি সিনেমা দামাল’। মঙ্গলবার (১৬ আগস্ট) দামালের ট্রেলার প্রকাশিত হয়েছে। সিনেমাটির ট্রেলার দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

‘দামাল’ এর ২ মিনিটের ট্রেলারটিতে দেখা যায় ১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনার চিত্র।

‘দামাল’ সিনেমায় কাজ করতে পেরে উচ্ছ্বসিত মিম জানান, মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে এর আগে অনেক ছবি তৈরি হয়েছে। কিন্তু একই সঙ্গে ছবিতে মুক্তিযুদ্ধ ও ফুটবল তুলে ধরা হয়নি। ‘দামাল’ ছবির গল্পে যে ঐতিহাসিক ঘটনা তুলে ধরা হয়েছে। এমন একটি গল্পে কাজের সুযোগ পাওয়াটা আমার অভিনয়জীবনের নতুন কিছু যোগ করবে।

নির্মাতা রায়হান রাফী ফেসবুকে ট্রেলারটি শেয়ার দিয়ে তিনি লেখেন, হোক সে যোদ্ধা বা খেলোয়াড়, লড়াইয়ে এক বিন্দু দেয় না ছাড়! খেলার মাঠ হোক বা যুদ্ধের ময়দান- কেউ কারে নাহি ছাড়ে, যায় যদি যাক প্রাণ!

তারকায় ভরপুর ‘দামাল’র যৌথ চিত্রনাট্য করেছেন লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি প্রমুখ।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’ আসছে ২৮ অক্টোবর।

The short URL of the present article is: https://tvforumbd.com/u1dh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান