সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

রাহুল-প্রীতির সংসারে ভাঙন ধরেছে?

ফোরাম প্রতিবেদক / ১২১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২৩
রাহুল-প্রীতির সংসারে ভাঙন ধরেছে?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি টলিউডে বিবাহ বিচ্ছেদ নতুন ঘটনা নয়। আবার, দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসার ঘটনাও নতুন নয়। তবে, হঠাৎ করেই দুই তারকা দম্পতির মধ্যে বিবাহ বিচ্ছেদে মন খারাপ হয় ভক্তদের। নতুন আরেক জুটির সংসার ভেঙে যাচ্ছে বলে চলছে গুঞ্জন।

রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাস, সাধের সংসারে বেজায় খুশি দুজনে। প্রায় বছর দুয়েক আগে তারা গাঁটছড়া বেধেছিলেন পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে। তাদের সংসারে নাকি ভাঙন ধরেছে?

সবসময়ই সুখী দম্পতি হিসেবে প্রকাশ্যে ধরা দেন তারা। সোশ্যাল মিডিয়ায় ছবিও আপলোড করেন। কিন্তু ঘরের অন্দরে কি তবে সত্যিই অন্য গল্প? কী বলছেন অভিনেতা রাহুল?

এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, একেবারেই ঘটনা সত্যি নয়। তার কারণ, বর্তমানে সেলিব্রিটি ক্রিকেট লিগের প্রাকটিসে রায়পুরে রয়েছেন তিনি। আনন্দের খবর, প্রীতিও রয়েছেন তার সঙ্গে। সম্পূর্ন বিষয়কেই ভুয়া বলে দাবি করেছেন রাহুল। তার কথায়, “কোনও সমস্যা থাকলে কি প্রীতি আসত আমার সঙ্গে”?

উল্লেখ্য, দুজনেই স্টার জলসার ধারাবাহিকে কাজ করছেন। প্রীতিকে দেখা যাচ্ছে বালিঝড় সিরিয়ালে, অন্যদিকে হরোগৌরী পাইস হোটেলের মূল চরিত্রে রয়েছেন রাহুল মজুমদার।

The short URL of the present article is: https://tvforumbd.com/5icd


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান