শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

রাস্তায় রোমাঞ্চে মাতলেন নিক-প্রিয়াঙ্কা

ফোরাম প্রতিবেদক / ৬১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৩, ২০২৩
রাস্তায় রোমাঞ্চে মাতলেন নিক-প্রিয়াঙ্কা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় ধনকুবের নীতা ও মুকেশ আম্বানীর সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে মুম্বাইয়ে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। দুই দিনের সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন হলিউড-বলিউডের জনপ্রিয় সব তারকারা। এ অনুষ্ঠানকে কেন্দ্র করেই দীর্ঘ ৫ বছর পর যুক্তরাষ্ট্র থেকে অভিনেত্রী ও স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ভারতে আসেন পপ তারকা নিক জোনাস।

মার্কিন এ পপ তারকা ভারতে এসে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। সেসব মুহূর্তের কিছু দৃশ্য ফ্রেমবন্দি হয়েছে। এরই মাঝে মুম্বাইয়ের রাস্তায় অটোরিকশা থামিয়ে রোমাঞ্চ করতে দেখা গেছে এ তারকা জুটিকে।

আনন্দবাজার পত্রিকার খবর বলছে, আম্বানীদের পার্টি শেষ করে স্বামী নিককে নিয়ে রাস্তায় বেরিয়ে আসেন বলি নায়িকা। এরপর সরাসরি অটোরিকশায় উঠেন। এ সময় রাতের মুম্বাইয়ে ঝলমল করে উঠে তার রঙিন পোশাক।

এ নায়িকা অটোরিকশাকে ফ্রেমে রেখে স্বামীর সঙ্গে একের পর এক লেন্সবন্দি হতে থাকেন। এ সময় নিকের পরনে গাঢ় নীল স্যুট-প্যান্ট দেখা যায়। আর অভিনেত্রীর টু-পিস গাউন বেয়ে নেমে আছে রাস্তায়। তিনি বরং পোশাক সামলে নিকের গায়ে ভর করেন। আর নিক হাত রেখেছেন হলদে-কালো অটোর ছাদে।

নিক-প্রিয়াঙ্কার এসব ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বেশ খুশি। কেউ বলছেন, ‘নিক ঘরজামাই থেকে যাক। তাকে আর ফিরতে হবে না।’ আবার কেউ অভিনেত্রীকে স্বতঃস্ফূর্তভাবে দেখে বলছেন, ‘বলিউডের রানি ফিরে এসেছে এবার।’

The short URL of the present article is: https://tvforumbd.com/bajt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান