রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

রাশমিকার সম্পত্তির পরিমাণ চমকে দিতে পারে

ফোরাম প্রতিবেদক / ২৫৭ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২২
রাশমিকার সম্পত্তির পরিমাণ চমকে দিতে পারে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

২০১৬ সালে অভিনয়ে আত্মপ্রকাশ। তার পর থেকে সাফল্যের রেখা আকাশ ছুঁতে চলল রাশমিকা মন্দান্না। ‘কিরিক পার্টি’ থেকে ‘গীতগোবিন্দম’ হয়ে ‘পুষ্পা: দ্য রাইজ’ বহু হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী।

‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর ভোগবিলাসে পূর্ণ এক জীবনছন্দে রয়েছেন রাশমিকা। বাড়ি, গাড়ি, তহবিল মিলিয়ে তাঁর সম্পত্তির অঙ্ক কত জানেন?

খ্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে সম্পত্তির পরিমাণও। বিলাসবহুল বহুমূল্য গাড়ির সংগ্রহ তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। তাঁর গ্যারাজে রয়েছে মার্সিডিজ সি ক্লাস, অডি কিউ থ্রি আর রেঞ্জ রোভারের মতো গাড়িও। রিয়্যাল এস্টেটেও বিপুল বিনিয়োগ করেছেন রাশমিকা বলে জানা গেছে। বেঙ্গালুরুতে তাঁর বর্তমানে একটি বিশাল প্রাসাদ রয়েছে, যার মূল্য ৪ কোটি টাকা। মুম্বইতেও তিনি এক বিলাসবহুল বাড়ির মালকিন বলে জানা যায়।

স্বল্প সময়ে ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন রাশমিকা। বর্তমানে দক্ষিণের সব থেকে বেশি উপার্জনকারী অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। ছবি পিছু ৪ কোটি টাকা পারিশ্রমিক নেন এখন। সব মিলিয়ে তাঁর সম্পত্তির পরিমাণ এখন ৪৫ কোটি টাকারও বেশি বলে জানাচ্ছে বিভিন্ন সূত্র।

যদিও অভিনেত্রী বর্তমানে বড় বড় কাজের সূত্রেই শিরোনামে রয়েছেন, তবু তাঁর প্রেম নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে সম্প্রতি। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর প্রণয়-সম্পর্ক তৈরি হয়েছে বলে জানা যায়।-খবর আনন্দবাজার

The short URL of the present article is: https://tvforumbd.com/udqz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান