বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

রাম চরণের মেয়েকে সোনার দোলনা উপহার আম্বানির

ফোরাম প্রতিবেদক / ৭৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ২, ২০২৩
রাম চরণের মেয়েকে সোনার দোলনা উপহার আম্বানির
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সদ্যই বাবা হয়েছেন দক্ষিণ ভারতের তারকা অভিনেতা রাম চরণ। বিয়ের ১১ বছর পর রাম চরণ ও উপাসনা কোনিদেলা দম্পতির ঘরে সন্তানের জন্ম হলো। ফলে আনন্দ-উচ্ছ্বাস একটু বেশিই।

কন্যা সন্তানের জন্মের সুখবরে তারকা দম্পতিকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন কাছের মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা। নানারকম উপহার পাঠাচ্ছেন অনেকে। এই তালিকায় রয়েছেন ধনকুবের মুকেশ আম্বানিও।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে, রাম চরণ ও উপাসনার মেয়ের জন্য রীতিমতো সোনার দোলনা পাঠিয়েছে মুকেশ আম্বানি পরিবার। যার মূল্য কোটি রুপির বেশি।

দক্ষিণী সিনেমার কিংবদন্তি চিরঞ্জীবীর ছেলে হলেও নিজ প্রতিভার জোরেই খ্যাতি পেয়েছেন রাম চরণ। বেশ কয়েকবছর আগে তাঁর অভিনীত ‘মাগাধীরা’ সিনেমা তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। আর সম্প্রতি এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে রাম চরণ। তাঁর সুখ্যাতি ছড়িয়েছে দেশের বাইরেও।

গত ২০ জুন প্রথম সন্তানের বাবা-মা হন অভিনেতা রাম চরণ ও উপাসনা কোনিদেলা। এর আগে এক সাক্ষাৎকারে বাবা হওয়ার কথা ঘোষণা করেছিলেন রাম চরণ।

এদিকে উপাসনার বাবার বাড়িতে সন্তানের নামকরণের অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিরঞ্জীবী নাতনির নামও জানান। রাম চরণ-উপাসনার মেয়ের নাম রাখা হয়েছে ক্লিন কারা কোনিদেলা। এই নামের অর্থ আধ্যাত্মিক শক্তির মাধ্যমে মন পবিত্র করা।

২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রাম চরণ। এত বছর সন্তান না নেওয়ায় বিভিন্ন সময়ে প্রশ্নের সম্মুখীনও হতে হয় তারকা দম্পতিকে। উপাসনা একবার বলেন, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত বিষয়। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভীতি রয়েছে। আমি ওজন কমিয়ে নিজেকে ফিট করার চেষ্টা করছি।’

রাম চরণও বলেছিলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবীর সন্তান হওয়ায় আমার ওপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কয়েক বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা।’

তবে সবাইকে অবাক করে ২০২২ সালের ডিসেম্বরে অভিনেতা চিরঞ্জীবী সামাজিক মাধ্যমে শেয়ার করেন সুখবর। রাম চরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে বলে ঘোষণা দেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/vuyn


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান