সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

রাত তিনটায় ডেকে পাঠান প্রথম সারির অভিনেতারা: মল্লিকা

ফোরাম প্রতিবেদক / ২৩৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২, ২০২২
রাত তিনটায় ডেকে পাঠান প্রথম সারির অভিনেতারা: মল্লিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, বলিউড তারকা মল্লিকা শেরাওয়াত সবসময়ই আগলহীন। পর্দায় ঘনিষ্ঠ দৃশ‍্যে তাঁর অভিনয় দেখে ঘাম ছুটেছে অনেকের‍। কিন্তু সেই অর্থে ‘অভিনেত্রী’ হিসাবে পরিচয় বানাতে পারেননি মল্লিকা। জনপ্রিয়তা তিনি পেয়েছেন প্রচুর, কিন্তু কিছু বিশেষ দৃশ‍্যে অভিনয়ের জন‍্য। বলিউডের অঘোষিত ‘যৌনতার রানী’ মল্লিকা।

ঘনিষ্ঠ দৃশ‍্যে সাবলীল অভিয়ের জন‍্য পরিচালক প্রযোজকদের কাছে মল্লিকার ভাবমূর্তিটাও অন‍্য রকম ছিল। একথা অভিনেত্রী আগেও বলেছেন, বলিউডের নোংরা দিকটার মুখোমুখি হয়েছেন তিনি বহুবার। সরাসরি কুপ্রস্তাব দিয়েছেন প্রযোজকরা। অনেকেই ভেবে নিয়েছিলেন, তাঁকে পাওয়া খুব সহজ।

এক নতুন সাক্ষাৎকারে মল্লিকা নিশানা করেছেন বলিউডের নায়কদের। প্রথম সারির কোনো নায়ক নাকি তাঁর সঙ্গে কাজ করতে চাইতেন না। কারণ তিনি আপোস করতে জানেন না। মল্লিকার দাবি, “ওরা এমন নায়িকা পছন্দ করে যাদের ওরা নিয়ন্ত্রণ করতে পারবে আর যারা ওদের সঙ্গে আপোস করবে। আমি তেমন নই। কারোর কথায় আমি নাচতে পারব না।”

বলিউডের নায়করা আসলেই কতটা কর্তৃত্বপরায়ণ সেটা ফাঁস করে দিয়েছেন মল্লিকা। তিনি জানান, কোনো ছবিতে অভিনয় করলে নায়কের কথায় উঠতে বসতে হবে। যদি রাত তিনটের সময়েও নায়ক হুকুম করে তার বাড়িতে যেতে, তখনি হাজির হতে হবে। অন‍্যথায় ছবি থেকে বাদ!

এর আগে মল্লিকা জানিয়েছিলেন, এক প্রযোজক তাঁর কাছে একটি আইটেম গানের প্রস্তাব নিয়ে এসেছিলেন। প্রযোজক তাঁকে বলেন, গানটির শুটিং খুব ‘হট’ হবে। দর্শকরা যেন বুঝতে পারেন মল্লিকা ততটাই হট। এমনকি প্রযোজক বলেন, মল্লিকাকে এতটাই হট হতে হবে যে তাঁর কোমরে যেন তিনি রুটি সেঁকতে পারেন। প্রযোজকের কথাগুলো শুনে অভিনেত্রী মজা পেলেও গানটি শুট করতে রাজি হননি।

The short URL of the present article is: https://tvforumbd.com/bwh7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান