বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

রাজ্জাকের মতো আমাদের কেউ নেই: অরুণা বিশ্বাস

ফোরাম প্রতিবেদক / ২০৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২১, ২০২২
রাজ্জাকের মতো আমাদের কেউ নেই: অরুণা বিশ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলা চলচ্চিত্রের নায়করাজ রাজ্জাককে হারানোর পাঁচ বছর আজ। ২০১৭ সালের ২১ আগস্ট মৃত্যু হয় কিংবদন্তি এই অভিনেতার। গুণী এই তারকাকে হারানোর শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়। এ কারণে তাকে হারানোর শোক এখনো কাটিয়ে তুলতে পারেনি অনেকে।

এপার-ওপার দুই বাংলার উজ্জ্বল নক্ষত্রকে হারানোর দিনে পরিবার-স্বজন, ইন্ডাস্ট্রির তারকা ও ভক্ত-অনুরাগীরা স্মরণ করছেন। শোক প্রকাশ করে অনেকে আবার মহানায়কের আত্মার জন্য দোয়াও চেয়েছেন।

নায়করাজকে হারানোর দিনে তাকে স্মরণ করলেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা ও পরিচালক অরুণা বিশ্বাস। শনিবার (২০ আগস্ট) মাঝরাতে নায়ক রাজ্জাককে স্মরণ করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এদিন তিনি ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাসে লিখেছেন, “নায়করাজ রাজ্জাক, আপনি নেই। আমাদের আর কে আছে? আপনার মতো কেউ নেই। প্রণাম।”

অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে ‘আমার জন্মভূমি’, ‘অতিথি’, ‘কে তুমি’, ‘পলাতক’, ‘ঝড়ের পাখি’, ‘খেলাঘর’, ‘চোখের জলে’, ‘ভাইবোন’, ‘বাঁদী থেকে বেগম’, ‘সাধু শয়তান’, ‘অনেক প্রেম অনেক জ্বালা’, ‘গুণ্ডা’, ‘আগুন’, ‘মতিমহল’, ‘অমর প্রেম’, ‘অশিক্ষিত’, ‘সখি তুমি কার’, ‘নাগিন’, ‘আনারকলি’, ‘লাইলী মজনু’ প্রমুখ।

নায়করাজ রাজ্জাক মোট ছয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়াও দীর্ঘ ক্যারিয়ারে চলচ্চিত্রে অবদানের জন্য সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা ‘স্বাধীনতা পদক’-এ ভূষিত করা হয়েছে তাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/h2kq


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান