মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

রাজের সঙ্গে সিনেমা করতে রাজি না মিম!

ফোরাম প্রতিবেদক / ৯৮ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৯, ২০২২
রাজের সঙ্গে সিনেমা করতে রাজি না মিম!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রাজ-মিম ঢাকাই সিনেমার বর্তমানে সবচেয়ে পরিচিত এবং ব্যস্ত অভিনয় শিল্পী শরিফুল ইসলাম রাজ এবং ‍বিদ্যা সিনহা সাহা মিম। দামাল-পরাণ সিমেমার মত পরপর দুটি হিট সিনেমার নায়ক-নায়িকা তারা। তবে অদূর ভবিষ্যতে হয়ত এই জুটিকে আর একসঙ্গে দেখা যাবে না।

রাজের স্ত্রী পরীমণি ১০ নভেম্বর এক স্ট্যাটাসে স্বামী ও অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিবাহবহির্ভুত সম্পর্কের কথা জানান! তার স্ট্যাটাসটি মুহূর্তেই আলোচনা-সমালোচনার জন্ম দেয় সোশ্যালে। পরী ফেসবুকে লেখেন, “রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি! বিদ্যা সিনহা মিম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি।”

মাঝরাতে ফোন আলাপ চালায় রাজ-মিম, বাচ্চা সামলায় পরীমণি

পরীর এই স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পরে ফেসবুকে কারও নাম উল্লেখ না করে হুঁশিয়ারি করেন মিম। ‘পরাণ’-এর নায়িকার স্ট্যাটাসের পর বিষয়টি আরও উত্তাপের সৃষ্টি করে। যা এখন সোশ্যালে আলোচনা-সমালোচনার কেন্দ্রে।

পরীমণির নাম উল্লেখ না করে মিম হুঁশিয়ার করে লেখেন, ‘যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকাঙ্খী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।’

প্রায় একবছর আগে রায়হান জুয়েলের নতুন সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে চুক্তি করেছেন বিদ্যা সিনহা মিম। তার বিপরীতে রাজকে নেয়ার ব্যাপারে পরিচালক আগ্রহ প্রকাশ করলেও সিনেমার স্ক্রিপ্ট পছন্দ হয়নি রাজের। পরিচালক জুয়েলও এটি স্বীকার করেছেন।

`অহঙ্কার পতনের মূল`, কার উদ্দেশে মিমের এ বার্তা?

কিন্তু এবার রাজ যদি রাজিও হয় তাহলে সিনেমাটি করবেন না বলে পরিচালককে জানিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। মিম সংবাদমাধ্যমকে জানান, ‘‘রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমনি ফেসবুকে আমাকে নিয়ে স্ট্যাটাস দিয়ে যে সব ঘটনা ঘটিয়েছেন, তাতে রাজের সঙ্গে আর কাজ না করাই উত্তম’।

তিনি আরও বলেন, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। এ কথা বলে দিয়েছি পরিচালককে।’

তিনি আরও বলেন, ‘ রাজ অনেক ভালো সহশিল্পী। গল্পের প্রয়োজনে ছবিতে রোমান্টিক দৃশ্য থাকতে পারে। রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাঁদের পরিবারে আবার ঝামেলা তৈরি হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক।’

পরবর্তীতে আর রাজের বিপরীতে কোনো সিনেমা করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম।

The short URL of the present article is: https://tvforumbd.com/g7pk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান