বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

রাজের জন্য ভালোবাসা বেড়েই চলেছে: পরীমনি

ফোরাম প্রতিবেদক / ১৬৮ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ২৯, ২০২৩
রাজের জন্য ভালোবাসা বেড়েই চলেছে: পরীমনি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কিছুদিন আগেই ঢালিউড তারকা জুটি পরীমনি আর শরীফুল রাজের বিচ্ছেদ বিষয়ে সরগরম ছিল সামাজিক যোগাযোগমাধ্যম। স্বামী শরীফুল রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি। কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন। বিয়ের এক বছর পর পরীমনি জানালেন, শরীফুল রাজের জন্য ভালোবাসা বেড়েই চলেছে তার।

পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমা মুক্তি উপলক্ষে রাজধানী ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটে যাচ্ছেন পরীমনি। একই সঙ্গে ছবিটির ব্যাপারে দর্শকের আগ্রহ বাড়াতে কথা বলছেন বিভিন্ন গণমাধ্যমেও।

এক গণমাধ্যমে সাক্ষাতকালে পরীমনি, তার আর রাজের ভালোবাসা, সন্তান রাজ্যের বিষয়ে নানান কথা বলেন। রাজকে নিয়ে পরী জানান, সম্পর্ক যতদূর, যতদিন যায় ভালোবাসাও বেড়ে যায়, মান-অভিমান হয়, বন্ধুত্ব বাড়ে, শেয়ারিং বাড়ে। দুজনের বন্ধুত্বের জোরেই এখনো অব্দি সম্পর্ক টিকে আছে বলেও জানান পরীমনি।

জীবনের নানা চড়াই-উতরাই পার করে যতটা আলোচিত হয়েছেন তেমনি সমালোচিতও কম হননি পরীমনি। চলচ্চিত্রে অভিনয় করবেন, এমনটা কখনো ভাবেননি বলেও জানান পরী।

গণমাধ্যমে পরী আরও বলেন, ‘নাটকে কাজ করছিলাম। তা নিয়েই সন্তুষ্ট ছিলাম। নাটকে কাজ করতে গিয়ে চম্পা ম্যাডামের সঙ্গে পরিচয় হয়। নাটকের শুটিংয়ের ফাঁকে প্রায়ই তিনি আমাকে চলচ্চিত্রের নায়িকা হওয়ার কথা বলতেন। অনেক উৎসাহ ও অনুপ্রেরণা দিতেন। প্রতিনিয়ত তাঁর বলা কথাগুলো আমাকে নায়িকা হওয়ার স্বপ্ন দেখায়। আমিও আত্মবিশ্বাসী হয়ে উঠি। এভাবেই একদিন পরিচালক শাহ আলম মণ্ডল আমাকে তাঁর ছবিতে অভিনয়ের জন্য নির্বাচিত করেন। ‘ এরপর ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবি মুক্তির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। গত বছরের বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিলো ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/mymq


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান