মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

রাজনীতির মাঠে জনসংযোগে ‘মাহিয়া মাহি সরকার’

ফোরাম প্রতিবেদক / ১২৮ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১০, ২০২২
রাজনীতির মাঠে জনসংযোগে ‘মাহিয়া মাহি সরকার’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এখন সিনেমার পাশাপাশি নতুন করে রাজনীতি শিখছেন এই নায়িকা।

বেশ কিছুদিন হলো , বিয়ে করেছেন আওয়ামীলীগের লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রাকিব সরকারকে। আর বিয়ের পর নিজের নামও পরিবর্তন করে শেষে সরকার যোগ করেছেন। স্বামীর হাত ধরেই এই অভিনেত্রী এখন রাজনীতির মাঠে পা রেখেছেন।

মাহি এখন আওয়ামী লীগের পদধারী নেত্রী। ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে কাজ করছেন তিনি।

এবার তিনি মাঠে নেমে করছেন জনসংযোগ। দলীয় কর্মীদের সাথে সাক্ষাত ও মতবিনিময় করেছেন তিনি। আর সেই খবর নিজের ফেসবুকে ছবিসহ শেয়ার করেছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আজ তানোর উপজেলার প্রাণপুর বালিকা উচ্চ বিদ্যালয়, ৩ নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স, কৃষ্ণপুর ও গোদাগাড়ি উপজেলার বিবিডাইং,পাকড়ীমোড়, বারোঘাটি, কাঁকনহাট পৌরসভা, ললিতনগর বাজার এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করি। আপনাদের দোয়া ও ভালোবাসা আমার এগিয়ে যাওয়ার প্রেরণা।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান