মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

রশ্মিকা মান্দানার হাতে ট্যাটুর রহস্য

ফোরাম প্রতিবেদক / ৫৩ জন দেখেছেন
আপডেট : মার্চ ৩১, ২০২৩
রশ্মিকা মান্দানার হাতে ট্যাটুর রহস্য
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক: ‘পুষ্পা’ ছবিটি বক্স অফিসে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে ক্রেজ তৈরি করেছেন। আর এই ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে দুর্দান্ত অভিনয় করেছেন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মান্দানা, ওরফে ‘শ্রীবল্লি’। এই ছবির সাফল্যের পর রীতিমত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন রশ্মিকা।
রশ্মিকা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং মাঝেমধ্যেই তার সুন্দর সুন্দর ছবি ও ভিডিও গুলি শেয়ার করেন। তবে এই সুন্দরী অভিনেত্রীকে চেনেনা এমন মানুষের সংখ্যা খুবই কম। এও জানিয়ে রাখি, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তার কিউট এক্সপ্রেশন, সুন্দর হাসি এবং ফিগারের জন্য রাতের ঘুম কেড়েছে লক্ষ লক্ষ যুবকের।

তাই তিনি সোশ্যাল মিডিয়ায় যা কিছুই পোস্ট করেন তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ইন্টারনেট দুনিয়াতে সব সময় লাইম লাইটে রয়েছেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা। বেশ কিছুদিন ধরে তার হাতে আঁকা একটি ট্যাটু নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা চলছিল। এরপর একদিন রশ্মিকা ইনস্টাগ্রাম লাইভে এলে তাকে এক অনুরাগী ওই ট্যাটুর সম্বন্ধে জিজ্ঞাসা করেন।

ওই লাইভ চলাকালীন অভিনেত্রী তার ট্যাটুর সম্বন্ধে বিস্তারিত জানিয়ে দেন। রশ্মিকা জানিয়েছেন, তার হাতে আঁকা ট্যাটুর অর্থ ‘ইরিপ্লেসেবেল”, যার বাংলায় অর্থ “অপরিবর্তনীয়”।

তিনি আরো জানান, আমি আপনি এবং সকলে অপরিবর্তনীয়। সকলেই অনন্য। আপনার জীবনে কেউ আপনাকে রিপ্লেস করে অন্যজনকে আনতে পারবে না।”

রশ্মিকার ওই লাইভের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, ২০২৩ আইপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রশ্মিকা মান্দানাকে মঞ্চ আলো করতে দেখা যাবে। এর পাশাপাশি তামান্না ভাটিয়াকেও দেখা যাবে। সম্প্রতি ‘পুষ্পা – ২’ শুটিং সেরে ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/63fp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান