মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

রণবীরের সংসার ভাঙছেন দীপিকা!

ফোরাম প্রতিবেদক / ২০৬ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২২
রণবীরের সংসার ভাঙছেন দীপিকা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে দশ বছর হয়ে গেল তাঁদের প্রেমের। চার বছরের বিবাহিত জীবন। তবুও রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের জুটি পুরনো হওয়ার নয়। ক‍্যামেরার বিশেষ ধার ধারেন না দুজনেই। সর্বসম্মুখেই প্রেম ক‍রতে তাঁদের জুড়ি মেলা ভার। এহেন মিষ্টি জুড়ির বিচ্ছেদের গুঞ্জনে শোরগোল শুরু হয়েছে নেটপাড়ায়।

২০১৮ তে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর দীপিকা। দুই রীতিতে বিয়ে, দুবার রিসেপশন, অনেকদিন ধরে চলেছিল অনুষ্ঠান। অবশ‍্য বিয়ের আগে থেকেই ‘দীপবীর’ বলিউডের বিশেষ প্রিয় জুটি ছিল। কিন্তু দুজনের সুখের সংসারে হঠাৎ ভাঙনের গুঞ্জন কেন? সবটাই শুরু হয় একটি বিষ্ফোরক টুইট থেকে‌।

বিশেষ প্রস্তুতি নেওয়া শুরু করলেন সামান্থা

স্বঘোষিত ফিল্ম সমালোচক উমের সন্ধু একটি টুইট করেছেন। সেখানে লেখা, ‘ব্রেকিং! দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের মধ‍্যে সবকিছু ঠিক নেই।’ অতি সম্প্রতি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

জানা গিয়েছিল, হঠাৎ করে শরীরে অস্বস্তি হতে শুরু করে দীপিকার। ক্লান্ত হয়ে পড়ছিলেন তিনি। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তারপরেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। এরপরেই ওই চাঞ্চল‍্যকর টুইট উমের সন্ধুর। কিন্তু যা রটে তা কি সত‍্যিই ঘটে? বিষয়টা নিয়ে এবার মুখ খুলেছেন রণবীর নিজেই।

একতা কপূরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সরাসরি বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মন্তব‍্য না করলেও দীপিকা সম্পর্কে কিছু কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। এক ইভেন্টে উপস্থিত হয়ে অভিনেতা বলেন, “নজর না লাগে! আমাদের প্রথম পরিচয় এবং সম্পর্কের সূত্রপাত ২০১২ তে। অর্থাৎ ২০২২ আমার এবং দীপিকার ১০ বছর।” এভাবেই সমস্ত রটনার অবসান করেছেন রণবীর, এমনটাই মনে করছেন দীপবীর ভক্তরা। বাংলাহান্ট

The short URL of the present article is: https://tvforumbd.com/7hiz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান