মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

যে কারনে হামলা হয়েছিল সালমান খানের বাড়িতে

বিনোদন ডেস্ক / ১৭ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৮, ২০২৪
যে কারনে হামলা হয়েছিল সালমান খানের বাড়িতে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি দুই অজ্ঞাত বন্দুকধারী বলিউড অভিনেতা সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে চার রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, মুম্বাই পুলিশ সালমান খানের বাড়িতে গুলি চালানোর পর পালিয়ে যাওয়া দুই অভিযুক্ত ভিকি সাহেব গুপ্ত এবং সাগর শিরিযোগেন্দ্র পালকে গুজরাটের ভুজ এলাকার একটি মন্দির থেকে গ্রেপ্তার করেছে। তারা দুজনই বিহারের বাসিন্দা।

মুম্বাই পুলিশ জানায়, তারা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের সদস্য ভিকি সাহেব এবং শিরিযোগেন্দ্র। গ্রেপ্তারের পর জেরার মুখে জানান, কৃষ্ণসার হরিণ কেন শিকার করেছিলেন সালমান, তার শাস্তি দিতেই অভিনেতাকে ভয় দেখান তারা।

ভিকি সাহেব এবং শিরিযোগেন্দ্র কয়েকদিন আগে মহারাষ্ট্রের রায়গড় জেলার একটি জায়গা থেকে দুটি বাইক ভাড়া নেন। এরপর সালমানের খামারবাড়ি পানভেল এলাকার ভাড়াবাড়িতে বাইক দুটো এনে রাখেন তারা। ঘটনার দিন ১৪ এপ্রিল ভোরে ওই বাইকে করেই সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান তারা, যে দৃশ্য ধরা পড়েছে সালমানের বাড়ির সিসি ক্যামেরায়।

এদিকে ফেসবুক পোস্টে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই লেখেন, আমাদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তাই সই। আজ যা হয়েছে, সেটা শুধু ট্রেলার ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা চাইলে কতদূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না। দাউদ ও ছোটা শাকিল নামের যে দুইজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার মানুষ আমি নই। জয় শ্রী রাম।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে যোধপুরে একটি সিনেমার শ্যুটিংয়ের ফাঁকে কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান খান। কেন কৃষ্ণসার হরিণ শিকার করা হলো, তার শাস্তি সালমানকে পেতে হবে বলে এর আগে বহুবার বলতে শোনা যায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/8yr2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান