শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

যে কারণে শিল্পী নোবেলকে জুতা মারলেন দর্শকরা

ফোরাম প্রতিবেদক / ১০০ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৮, ২০২৩
যে কারণে শিল্পী নোবেলকে জুতা মারলেন দর্শকরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক : বিভিন্ন সময় বিতর্কিত কর্মকাণ্ডের জন্য প্রায় সময় আলোচনা-সমালোচনায় থাকেন জি-বাংলার মাধ্যমে আলোচনায় আসা কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। কখনো কখনো সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচক মন্তব্যের জন্যও কটাক্ষের মুখে পড়তে হয় এ শিল্পীকে। এবার মঞ্চে গান পরিবেশন করতে গিয়ে মাতলামি ও অসংলগ্ন আচরণ করতে দেখা গেল নোবেলকে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছরপূর্তি ও সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সংগীত পরিবেশনার জন্য আমন্ত্রণ জানানো হয় নোবেলকে।

স্থানীয়রা জানান, ওই দিন রাত ৯টার দিকে মঞ্চে গান পরিবেশনের কথা ছিল নোবেলের। কিন্তু তিনি মঞ্চে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলার উঁচিয়ে রেখে বলেন, ‘দ্বিতীয় বার কুড়িগ্রাম আসলাম। এর আগে এসেছিলাম তোমাদের সাথে দেখা হয়নি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারও সাথে দেখা হয়নি। এবার দেখা হলো আলহামদুলিল্লাহ।’ এরপর এই আমার চশমাটা কই বলে চিৎকার করেন। তারপর চশমা পেয়ে চোখে পরে ‘সে যে আমার জন্মভূমি’ গান পরিবেশন করেন। এসময় তিনি মাইক্রোফোন স্ট্যান্ড আছাড় দিয়ে ভেঙে ফেলেন। এরপর মাতলামি শুরু করতে করতে বসে পড়েন।

মঞ্চে এমন অসংলগ্ন আচরণ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন উপস্থিত দর্শক-শ্রোতারা। একপর্যায়ে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন গায়ক নোবেলকে। পরে আয়োজক কর্তৃপক্ষ মঞ্চ থেকে সরিয়ে নেয় তাকে।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নোবেলকে মাতলামি করা ছাড়াও মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙচুর করতে দেখা গেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/768g


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান