মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

যেসব তারকা আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন

ফোরাম প্রতিবেদক / ৭৩ জন দেখেছেন
আপডেট : মার্চ ৩০, ২০২৩
যেসব তারকা আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর পর্দা উঠেছে আগামীকাল ৩১ মার্চ। দীর্ঘ তিন বছর পর আবারও হোম-অ্যাওয়ে ফরম্যাটে ফিরতে যাচ্ছে ১৬তম আইপিএল। এ আসরের প্রতিটি ইভেন্টজুড়েই থাকে চমক। বিশ্বের প্রায় সব ক্রিকেটার মুখিয়ে থাকেন এই আসরে নিজেদেরকে মেলে ধরার। তেমনি বিনোদন জগতের তারকাও।

এবারের আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম ম্যাচ হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে। ১ লাখ দর্শক আসন বিশিষ্ট এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউডের নামিদামি বেশ কয়েকজন তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়া। তাছাড়াও গান গাওয়ার কথা রয়েছে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

আইপিএলের ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। এবারের আইপিএলেই খেলা হবে প্রতিযোগিতার ১০০০তম ম্যাচ। যে ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। ৬ মে চেন্নাইয়ের সেই ম্যাচে মাঠে নামবেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মারা।

আইপিএলে এখন পর্যন্ত সবচেয়ে বেশি পাঁচবারের মতো শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। অন্যদিকে চেন্নাই চ্যাম্পিয়ন হয়েছে চারবার। তাই এই দুই দলকে ১০০০তম ম্যাচ খেলার সুযোগ করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আইপিএলের ১৭তম আসর মোট ১২টি মাঠে অনুষ্ঠিত হবে। অর্থাৎ ১০ দলের ১০টি মাঠ ছাড়াও আরও ২টি মাঠ রয়েছে এবারের তালিকায়। ১২টি মাঠ হল আহমেদাবাদ, মোহালি, লক্ষ্ণৌ, হায়দারাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কলকাতা, জয়পুর, মুম্বাই, গুয়াহাটি ও ধর্মশালা।

The short URL of the present article is: https://tvforumbd.com/pmw6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান