মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

যেকোনো সাইজের মানুষই সুন্দর হতে পারেন: সোনাক্ষী সিনহা

ফোরাম প্রতিবেদক / ১২৮ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৬, ২০২২
যেকোনো সাইজের মানুষই সুন্দর হতে পারেন: সোনাক্ষী সিনহা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা প্রায়ই কোনো না কোনো কারণে আলোচনায় থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদেরও কৌতূহল রয়েছে তার বিষয়ে। এ কারণে প্রায়ই সোশ্যালে নানা প্রশ্ন করে থাকেন প্রিয় তারকাকে। আর সেই সব প্রশ্নের জবাবও দেন সোনাক্ষী।

এই নায়িকা অভিনীত ‘ডাবল এক্সএল’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী নভেম্বরে। সতরাম রমানি পরিচালিত সিনেমাটিতে একজন উঠতি স্টাইলিস্টের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে স্থূলকায় মেয়ে হিসেবে তাকে দেখতে পাবেন দর্শক।

ফ্ল‍্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ!

সম্প্রতি সিনেমাটির প্রচারণায় এসে স্বাস্থ্যের বিষয়ে তিনি বলেন, মানুষের বিভিন্ন কটু কথা শুনে একসময় আত্মবিশ্বাস ভেঙে গিয়েছিল। অভিনেত্রী হিসেবে অচেনা মানুষদের কাছ থেকে নেতিবাচক কথা শুনলে খারাপ লাগা স্বাভাবিক। মানুষ কেন বলছে তা বুঝতাম না। তবে আমি নিজেকে সামলে নিয়ে এগিয়ে যেতে জানি।

সোনাক্ষীও একসময় স্থূলকায় ছিলেন। এ কারণে সোশ্যালেসহ নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। তবে দমে থাকেননি। আত্মবিশ্বাস থাকায় অনাকাঙ্ক্ষিত ওজন ঝরিয়ে নিজেকে ফিট-স্লিম ও আকর্ষণীয় করে তুলেছেন তিনি। সিনেমার প্রচারণায় এসে সিনেমার সঙ্গে বডি শেমিংয়ের বিষয়ে কথা বলেন এই বলি নায়িকা।

প্রাইভেট জেট কেনার গুঞ্জনে চটলেন অক্ষয় কুমার

ডাবল এক্সএল সিনেমার বিষয়ে তিনি বলেন, প্রতিটি মেয়ে এই সিনেমার সঙ্গে নিজেকে রিলেট করতে পারবেন। এর গল্প বাস্তবিক। এতে স্পষ্টভাবে সব মেয়ের কথা তুলে ধরা হয়েছে।

এছাড়াও তিনি বলেন, যেকোনো সাইজের মানুষই সুন্দর হতে পারেন। আমি শৈশব থেকে শরীরের কারণে লজ্জাজনক সমস্যার সম্মুখীন হয়েছি। কারণ আমার ওজন বেশি ছিল। তারপরও আমি খেলাধুলা করতাম। কিন্তু খেলাধুলায় আমার আত্মবিশ্বাসের কখনো ঘাটতি ছিল না।

The short URL of the present article is: https://tvforumbd.com/6c52


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান