রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’

ফোরাম প্রতিবেদক / ১২৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৩
যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশে মুক্তির জটিলতা না কাটলেও মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘শনিবার বিকেল’ সিনেমাটি যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। আসছে ১০ই মার্চ রিলায়েন্স এন্টারটেইমেন্টের মাধ্যমে ‘শনিবার বিকেল’ সিনেমাটি মুক্তি পাবে। ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ফারুকী নিজেই।

ফারুকী বলেন, ‘শেষ পর্যন্ত ছবিটি বৃহত্তর দর্শকের কাছে পৌঁছাতে পারবে, এতে আমি গর্বিত। আমার চাওয়া ছিলো প্রথমে বাংলাদেশে মুক্তি পাবে। কিন্তু যাই হোক, উত্তর আমেরিকা থেকে শুরু হয়ে সারাবিশ্বের মানুষেরা এটি দেখবে।’

সিঙ্গাপুরভিত্তিক প্রতিষ্ঠান কন্টিনেন্টাল এন্টারটেইনমেন্ট পিটিই লিমিটেড (সিইপিএল) সিনেমাটির বিপনন ও পরিবেশনার দায়িত্বে রয়েছে। সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়াল এবং জার্মানির ট্যান্ডেম প্রোডাকশন নামের একটি প্রতিষ্ঠান।

উল্লেখ্য, ‘শনিবার বিকেল’ ২০১৬ সালে ঢাকায় হোলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে। এটি এরইমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। পাশাপাশি ‘শনিবার বিকেল’ সিনেমাটি আন্তর্জাতিক কয়েকটি উৎসবে পুরস্কারও লাভ করেছে।

‘শনিবার বিকেল’সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, ইরেশ যাকের, মামুনুর রশীদ, ফিলিস্তিনের ইয়াদ হুরানি, ভারতের পরমব্রত চ্যাটার্জিসহ আরও অনেকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/o6ye


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান