বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

যা খেয়ে ফিট থাকেন সেই ‘পাখি’

ফোরাম প্রতিবেদক / ১৮৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩, ২০২২
যা খেয়ে ফিট থাকেন সেই ‘পাখি’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দিয়ে আলোচনায় আসা অভিনেত্রী মধুমিতা। যিনি পাখি নামেই বেশি পরিচিত। টিভি সিরিয়াল ছেড়ে নাম লিখিয়েছেন সিনেমায়। ধরে রেখেছেন নিজের ফিটনেস। লাস্যময়ী মধুমিতার হাড়ির খবরে আগ্রহ অনেকের।

মধুমিতা সরকারের ফিগারে প্রশংসা যত করা হয় ততই কম। শরীরে এক ফোটাও অতিরিক্ত মেদ কী করে নেই তার। কীভাবে এমন স্লিম ট্রিম করে ধরে রেখেছেন তিনি; প্রশ্ন সকল ভক্তদের। এখানে উত্তর একটাই- শরীরচর্চা এবং সঠিক খাবার।

কী খেয়ে সারাক্ষণ এত প্রাণবন্ত থাকেন প্রিয়মনা, তা নিয়েও কৌতূহলের শেষ নেই মধুমিতার ভক্তদের মধ্যে। তবে এটুকুই বলতে পারি- তিনি যা খান; তা সাধারণদের নিয়ম মেনে খাওয়াটা একটু কষ্টকর হতে পারে! তিনি জানিয়েছেন, দুইটি ডিম দিয়ে দিন শুরু করেন।

সকালে শুটিং না থাকলে মধুমিতা খানিকটা দেরিতে উঠতেই পছন্দ করেন। ঘুম থেকে ওঠার পর গ্রিন টি-র কাপে চুমুক দেন। সঙ্গে থাকে তার পছন্দের বিস্কুট। বিশেষ ভারী কোনো খাবার মধুমিতার সকালের জলখাবারে থাকে না। দু’টি ডিম সেদ্ধ এবং দু-একটি ফলই তার প্রাতরাশে বরাদ্দ।

বাড়িতে থাকলে মধুমিতার দুপুরের খাবারে থাকে অল্প পরিমাণ ভাত, বেশ খানিকটা সবজি আর মাছ। শুটিংয়ে থাকলে মধুমিতা দুপুরে খান বেকড চিকেন, কখনও বা বেকড ফিশ। মাঝে মাঝে ছাতুর শরবতও খেয়ে থাকেন তিনি।

ফুচকা খেতে ভীষণ ভালবাসেন মধুমিতা। সময় পেলেই বেরিয়ে পড়েন ফুচকা খেতে। ফুচকা ছাড়াও আরও একটি খাবার মধুমিতার পছন্দের তালিকায় রয়েছে। তা হল ‘ডায়নামাইট চিকেন’। মধুমিতার কাছে আসলে ওটা ‘চিলি চিকেন’। কারণ ওটাতে চিকেন আর মরিচ ছাড়া আর কিছুই থাকে না।

ঘড়ির কাঁটা ৮টায় পৌঁছনোর আগেই মধুমিতা তার রাতের খাওয়া সেরে নেন। নৈশভোজে বিশেষ কোনো বিধিনিষেধ তার নেই। ভাত, রুটি হোক বা বাড়িতে তৈরি বিরিয়ানি, রাত ৮টার আগে কিছু একটা খেয়ে নেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/tfyt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান