মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

মেসির হাতে বিশ্বকাপ দেখে যা বললেন নেইমার

ফোরাম প্রতিবেদক / ৮১ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৯, ২০২২
মেসির হাতে বিশ্বকাপ দেখে যা বললেন নেইমার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফ্রান্স চার শুটআউটে গোল করে দুইটি, আর্জেন্টিনা চারটির চারটিই গোল করে। গঞ্জালো মন্টিয়েল যখন চতুর্থ শট নিতে গেলেন, তখন অধিনায়ক লিওনেল মেসি চাতক চোখে সেদিকে তাকিয়ে ছিলেন। কারণ এই গোল হলেই ঘুচবে ৩৬ বছরের অপেক্ষা, মুকুট উঠবে মেসির মাথায়, আর্জেন্টিনা হবে বিশ্ব চ্যাম্পিয়ন।

গঞ্জালো মন্টিয়েলও যে আর মেসিকে অপেক্ষা করাতে চান না। তাই উগো লরিসকে ফাঁকি দিয়ে বল পাঠালেন জালে। তখনই ক্যামেরা খুঁজে নিলো মেসিকে। বিশ্বজয়ের মুহূর্তে তার প্রতিক্রিয়া কী হয়, সেটা জানাই ছিল উদ্দেশ্য।

মেসির এমন জয়ে আনন্দিত বন্ধু, সতীর্থ, ভাই কিংবা চিরপ্রতিদ্বন্দ্বী নেইমার জুনিয়র। ফুটবল রাজ্যের মুকুট মাথায় তোলা বন্ধুকে অভিনন্দন জানাতে ভুলেননি ব্রাজিলের প্রাণভোমরা নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে মেসির বিশ্বকাপ ও গোল্ডেন বল হাতের একটি ছবি পোস্ট করে নেইমার লেখেন, অভিনন্দন ভাই।

ব্রাজিল-আর্জেন্টিনার প্রতিদ্বন্দ্বী ছাড়িয়ে দুই দেশের খেলোয়াড়দের বন্ধুত্ব এখন বেশি দেখে যায়। আর মেসি-নেইমারের বন্ধুত্বের কথা তো সবারই জানা। বার্সেলোনা থেকে পিএসজি, দুই জনের সম্পর্ক রূপ নিয়েছে ভালোবাসায়। যার প্রমাণ মিলে ২০২১ সালের কোপার ফাইনালেও।

The short URL of the present article is: https://tvforumbd.com/kmuk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান