বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

মেসির গায়ের সেই ‘বিশত’ কিনতে ১০ কোটি টাকা প্রস্তাব

ফোরাম প্রতিবেদক / ১৬৭ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২২, ২০২২
মেসির গায়ের সেই ‘বিশত’ কিনতে ১০ কোটি টাকা প্রস্তাব
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আর্জেন্টিনার জন্য অপেক্ষার প্রহর যেন বাড়ছিল। তবে সাড়ে তিন দশকের অপেক্ষার অবসান হয়েছে কাতার ফুটবল বিশ্বকাপে। ৩৬ বছর পর পরম আরাধ্য ফুটবল বিশ্বকাপ ঘরে তুলেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের এমন সাফল্যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন দলে কাপ্তান লিওনেল মেসি। খবর নিউ আরব’র।

বিশ্বকাপ জেতার পর শিরোপা উঁচিয়ে তোলার আগে মেসিকে ঐতিহ্যবাহী ‘বিশত’ পরিয়ে দেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। এখন মেসির সেই বিশত কিনতে ১০ কোটি টাকা প্রস্তাব দিয়েছেন ওমানের একজন গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তা।

তার নাম আহমেদ আল-বারওয়ানি। তিনি ওমানের শুরা কাউন্সিলের একজন সদস্য। নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে তিনি লেখেন, আমার বন্ধু মেসি, ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ জেতায় আমি ওমান সালতানাত থেকে আপনাকে অভিনন্দন জানাচ্ছি।

তিনি আরও লেখেন, আপনাকে আরব বিশত পরিয়ে কাতারের আমির তামিম আমাকে মুগ্ধ করেছেন। এই বিশত উদারতা ও প্রজ্ঞার প্রতীক। আমি ওই বিশতের বিনিময়ে আপনাকে ১০ লাখ ডলার বা প্রায় ১০ কোটি ৫৭ লাখ ৮০ হাজার টাকা অফার করছি।

টান টান উত্তেজনায় ভরা ফুটবল বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে হারায় আর্জেন্টিনা। এরপর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসিকে বিশত পরিয়ে দেন কাতারের আমির শেখ তামিম। ওই সময় তিনি নিজেও বিশত পরেছিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/zkez


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান