বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

মৃত্যুর ২ দিন আগেও সুশান্তের বাড়িতে রিয়া!

ফোরাম প্রতিবেদক / ৩৮৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২, ২০২০
মৃত্যুর ২ দিন আগেও সুশান্তের বাড়িতে রিয়া!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কথা কাটাকাটি ও মনোমানিল্যের কারণে ৮ জুন সুশান্ত সিং রাজপুতের বাড়ি ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী। এমনটাই সব গণমাধ্যম থেকে সিবিআইকে জানিয়েছিলেন রিয়া। ৮ জুনের পর থেকে রিয়ার সঙ্গে সুশান্তের কোনও যোগাযোগ ছিল না বলে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে আাসায় জোর শোরগোল শুরু হয়েছে।

সুশান্তের মৃত্যুর আগে রিয়া চক্রবর্তী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। বর্তমানে যে ভিডিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। যেখানে দেখা যাচ্ছে, ম্যাংগো কেক তৈরি করছেন রিয়া। সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি একসঙ্গে সেই ভিডিও শেয়ার করেন। রিয়া এবং শ্রুতির ১২ জুনের ওই ভিডিও দেখে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

৮ জুনের পর যদি সুশান্তের সঙ্গে রিয়ার কোনও যোগাযোগ না থাকে, তাহলে ১২ জুন কীভাবে ওই ভিডিও প্রকাশ্য এল! সুশান্তের ফ্ল্যাটের মধ্যেই ম্যাংগো কেক হাতে নিয়ে ছবি তুলতে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। শ্রুতি মোদি এবং রিয়া চক্রবর্তীর ওই ভিডিও দেখে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

এদিকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল থেকেই মুম্বাইয়ের ডিআরডিও গেস্ট হাউজে রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মা সন্ধ্যা চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই। তবে রিয়াকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করা হয়নি। গত ৩ দিন ধরে টানা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার অভিনেত্রীর বাবা-মাকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা।

The short URL of the present article is: https://tvforumbd.com/r7ex


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান