সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

মৃত্যুর মুখ থেকে ফিরলাম: রাশমিকা

বিনোদন ডেস্ক / ৩১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৪
মৃত্যুর মুখ থেকে ফিরলাম: রাশমিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিমানে উড়তে গিয়ে মাঝ আকাশে বিপত্তি। একটু হেরফের হলেই নির্ঘাত মৃত্যু। এমনই এক ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা নিজেই জানিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবির কোলাজ শেয়ার করেছেন রাশমিকা। একটিতে তাঁর সঙ্গে রয়েছেন শ্রদ্ধা দাস। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এই দুই নায়িকা। তার নিচেই আবার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, দুজনের পা সামনের সিটে ঠেকানো। ভক্তদের মতে, সেখানে পা রেখেই তাঁরা নিজেদের ভারসাম্য বজায় রেখেছিলেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভিস্তারা এয়ারওয়েজের একটি বিমানে মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রাশমিকা ও শ্রদ্ধা দাস। বিমানটি উড়ার ত্রিশ মিনিট পরেই অজানা এক যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। জরুরিভিত্তিতে বিমানটি তখন অবতরণ করা হয়।

নিরাপদে বিমানবন্দরে ফিরতে পেরে গলায় জল পান রাশমিকা-শ্রদ্ধা। ইনস্টাগ্রামে সেই ঘটনার কথা জানিয়ে রাশমিকা লেখেন, ‘আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলাম…।’

যে সংস্থার বিমানে তাঁরা যাচ্ছিলেন সেই সংস্থার মুখপাত্র জানান, বিমানটি ওড়ার কিছুক্ষণের মধ্যেই যান্ত্রিক সমস্যা দেখা দেয়। আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তা ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। কী সমস্যা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। একই সময় যাত্রীদের জন্য অল্প সময়ের মধ্যেই বিকল্প ব্যবস্থা করা হয়। তাঁদের রিফ্রেশমেন্টও দেওয়া হয়। এবং সুরক্ষিতভাবে পৌঁছে দেওয়া হয় কাঙ্ক্ষিত গন্তব্যে।

The short URL of the present article is: https://tvforumbd.com/dlrw


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান