মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

মৃত্যুর আগে কোনো ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী?

ফোরাম প্রতিবেদক / ৬৩ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৬, ২০২৩
মৃত্যুর আগে কোনো ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বারাণসীর হোটেল রুম থেকে অভিনেত্রী আকাঙ্খা দুবের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভোজপুরী অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের এ ঘটনায় শোরগোল পড়েছে ইন্ডাস্ট্রিতে।

আকাঙ্খার মৃত্যুর খবর জানার পরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ইতোমধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একই সঙ্গে তার মৃত্যু নিয়ে নানা প্রশ্ন উঠেছে। কেননা, ২৫ বছর বয়সী এ অভিনেত্রীর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও ঘিরেই নানা রহস্য।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, সোশ্যালে ছড়িয়ে পড়া অভিনেত্রীর ওই ভিডিওটি নাকি তার শেষ লাইভ। ভিডিওতে তাকে কাঁদতে দেখা যায়।

অভিনেত্রীকে এ সময় কোনো কথা বলতে দেখা যায়নি। কেবলই মুখে হাত চাপা দিয়ে কেঁদেছেন। আর এ লাইভের কয়েক ঘণ্টা পরই মরদেহ উদ্ধার করা হয় তার।

এদিকে ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। এর এক মাস পার না হতেই রহস্যজনক মৃত্যু হলো তার।

প্রসঙ্গত, মাত্র ১৭ বছর বয়সে সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় আকাঙ্খার। ক্যারিয়ারে ৫০টিরও বেশি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। ২০১৮ সাল থেকে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। ফলে মাঝে লম্বা বিরতি নেন। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এ কথা।

The short URL of the present article is: https://tvforumbd.com/6epp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান