মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বললেন কঙ্গনা!

ফোরাম প্রতিবেদক / ৩৪৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩, ২০২০
মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বললেন কঙ্গনা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিস্ফোরক মন্তব্যের ফুলঝুড়ি সাজিয়েছেন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন আগেই টুইটে কঙ্গনা মন্তব্য করেছিলেন মুম্বাই পুলিশের থেকে তিনি নিরাপত্তা চান না। এবার টুইটে আবার ব্যঙ্গ করে লিখলেন, মুম্বাইকে কেন পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো মনে হচ্ছে?

৩০ আগস্ট টুইটারে বিজেপি নেতা রাম কদমের টুইট শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, বলিউডের ‘মুভি মাফিয়া’দের থেকেও বেশি ভয় তিনি মুম্বাই পুলিশকে পাচ্ছেন। তাই হিমাচল প্রদেশ কিংবা কেন্দ্রীয় সরকারের থেকে নিরাপত্তা চান। তার জেরেই শিব সেনার মুখপত্র ‘সামনা’য় ‘বলিউড ক্যুইন’কে একহাত নেন সঞ্জয় রাউত।

লেখেন, আমাদের বিনম্র অনুরোধ কঙ্গনা যেন মুম্বাইয়ে আর না ফেরেন। মুম্বাই পুলিশকে ভীষণভাবে অপমান করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের এ বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত। এই খবর শেয়ার করে টুইটে কঙ্গনা লেখেন, শিব সেনা নেতা সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন আর মুম্বাইয়ে ফিরতে বারণ করেছেন। মুম্বাইয়ের রাস্তায় আজাদি দেওয়াল লিখনের পর এবার প্রকাশ্যে এমন হুমকি! আচমকা মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো লাগছে কেন?

সুশান্ত মামলায় মিডিয়ায় মুম্বাই পুলিশের এর ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে কোর্টে পিআইএল দাখিল করেছেন আটজন অবসরপ্রাপ্ত আইপিএস অফিসার। মুম্বাই পুলিশের বিভিন্ন পদে তারা কাজ করেছিলেন। অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের এই পদক্ষেপকে সমর্থন করেছেন ভারতের মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

The short URL of the present article is: https://tvforumbd.com/r0fe


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান