বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

মুখ দেখাচ্ছেন না কিম কার্ডাশিয়ান

ফোরাম প্রতিবেদক / ৩৭১ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৫, ২০২২
মুখ দেখাচ্ছেন না কিম কার্ডাশিয়ান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নানা কারণেই আলোচনায় থাকতে পছন্দ করেন আমেরিকান অভিনেত্রী ও মডেল কিম কার্ডাশিয়ান। আর এরজন্য হয়তো বিতর্ক তার পিছে ছাড়ে না। কিছুদিন আগে কিংবদন্তী অভিনেত্রী মেরিলিন মনরোর পোশাক ছিঁড়ে ফেলার অভিযোগে বিপাকে পড়েছিলেন কিম। এরপর তার নিজের স্কিনকেয়ার ব্র্যান্ড এসকেকেএন-এর ট্রেডমার্ক এবং লোগো সবটাই নিউইয়কে’র একটি ব্র্যান্ড থেকে চুরি করার অভিযোগ উঠে এই অভিনেত্রীর বিরুদ্ধে। এবার বিতর্ক নয়, তিনি আলোচনায় এলেন নিজের মুখ আড়াল করে রাখার জন্য।

বেশ কয়েক বছর ধরে ব্যালেন্সিয়াগার ব্যাগ, জুতা, পোশাক, এমনকি নিরীক্ষাধর্মী প্যান্ট-বুটেও কার্ডাশিয়ানকে দেখা যাচ্ছে প্রায় সময়। এ ফ্যাশন ব্র্যান্ডটির সাই-ফাই বা মেটাভার্সের আমেজে তৈরি সিনথেটিক রবার নিওপ্রিন বডি স্যুট, ফিউচারিস্টিক কাটের ঝলমলে ড্রেস ও আর লেদার ফিনিশের প্যান্টস্যুট আজকাল তাঁর পছন্দের তালিকার শীর্ষে। প্যারিস ওত কতুর উইকে ব্যালেন্সিয়াগার শো শেষে নৈশভোজে তিনি হাজির হয়েছেন সেই কতুর শোর অনুপ্রেরণায় তৈরি কালো সিকুইনড ফেব্রিকের ঝলমলে লম্বা ড্রেসে।

এখানে কিমকে দেখে চেনার উপায় নেই। কারণ তার মুখ ঢাকা কালো ফেসশিল্ডে। ব্যালেন্সিয়াগার ফিউচারিস্টিক কতুর লুকের এই অদ্ভুতুড়ে অনুষঙ্গটি মার্সিডিজ এএমজির সঙ্গে কোলাবরেশনে বানানো। এর ম্যাটেরিয়াল হিসেবে বেছে নেওয়া হয়েছে কালো টিন্টের পলি–ইউরেথিন। ব্যবহৃত হয়েছে স্টেট অব দ্য আর্টের অ্যান্টিফগিং টেকনোলজি, যাতে শ্বাসপ্রশ্বাসে ঘেমে না ওঠে।

এর আগেও তিনি ২০২১ সালের মেট গালায় আপাদমস্তক মুখঢাকা কালো পোশাকে এসেছিলেন সবার সামনে। তবে এবারের বডি হাগিং পোশাকটিতে কিম কার্ডাশিয়ানের অবয়ব দেখেই তাঁকে চেনা যাচ্ছে চেহারা না দেখা গেলেও।

The short URL of the present article is: https://tvforumbd.com/rcrj


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান