মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

মুক্তির অনুমতি পেল ‘পায়ের তলায় মাটি নাই’

ফোরাম প্রতিবেদক / ১৬০ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩১, ২০২২
মুক্তির অনুমতি পেল ‘পায়ের তলায় মাটি নাই’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট মুক্তির অনুমতি পেয়েছে মোহাম্মদ রাব্বি মৃধার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পায়ের তলায় মাটি নাই’। সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, সোমবার ছবিটি দেখে কোনো রকম কর্তন ছাড়াই মুক্তি অনুমতি দেয়া হয়।

বক্স অফিস নিবেদিত এবং গল্প রাজ্য ফিল্মস-এর প্রযোজনায় নির্মিত হয়েছে ‘পায়ের তলায় মাটি নাই’। ছবিটি নির্মাণে সহযোগিতায় আছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও বাতায়ন প্রোডাকশন্স। নির্বাহী প্রযোজক মীর মোকাররম হোসেন এবং সহ-প্রযোজক হিসেবে আছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বাতায়ন প্রোডাকশন্স- এর তাহরিমা খান।

চলচ্চিত্র নির্মাতা আবু শাহেদ ইমনের প্রযোজনায় ‘পায়ের তলায় মাটি নাই’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী দীপান্বিতা মার্টিন, মোস্তফা মনোয়ার, প্রিয়াম অর্চি প্রমুখ।

প্রযোজক আবু শাহেদ ইমন বলেন, জলবায়ু পরিবর্তনের ফলে একজন ব্যক্তি মানুষের জীবনে যে প্রভাব পড়তে পারে সেই টানাপড়েনের গল্প উঠে এসেছে ‘পায়ের তলায় মাটি নাই’ ছবিতে। বিশ্বের বিভিন্ন উৎসবে ছবিটি প্রদর্শিত হয়ে সুনাম কুড়িয়েছে। বাংলাদেশে এখন সিনেমার জোয়ার বইছে। আমার বিশ্বাস অত্যন্ত সুনির্মাণে নির্মিত ও সুচিন্তিত কনসেপ্টে তৈরি এই ছবিটি দর্শক দেখলে সহজেই কানেক্ট করে উপভোগ করবে।

এর আগে বুসান (কোরিয়া), ইন্ডিয়ার ব্যাঙ্গালুরু, পুনেসহ শ্রীলঙ্কা, জাপান, নেপাল, অস্ট্রিয়া, লন্ডন, কানাডা, অস্ট্রেলিয়া মিলিয়ে বিশ্বের ১৪টি চলচ্চিত্র উৎসবে ইতোমধ্যে ‘পায়ের তলায় মাটি নাই’ প্রদর্শিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান