মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

মিম লিখলেন হাবিবি

ফোরাম প্রতিবেদক / ২২৬ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ৩১, ২০২৩
মিম লিখলেন হাবিবি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম তার ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনিটি ৩ ছবি পোস্ট করে লিখেছেন হাবিবি। ছবি তিনটিতে মাথায় পাগড়ি। হাতে ও মাথায় পাখি নিয়ে বেশ খুশ আমেজে দেখা যাচ্ছে নায়িকাকে।

ছবি পোস্ট করার পরই লাইক, কমেন্ট ও শেয়ারে ভাসতে থাকে পরানের অনন্যা। ছবির নিচে এক ভক্ত মন্তব্য করে লিখেন সকল মুসলিম মেয়েদেরই এই সাজে অনেক সুন্দর লাগে। আরেক জন লিখেন, ফুটফুটে সুন্দর। এছাড়া নায়িকার সুন্দরের প্রশংসা করে একাধিক ভক্ত লিখেন,অসাধারণ সুন্দর লাগতাছে তোমাকে, এতো সুন্দর কেনো তুমি, জন্মের ক্রাশ,পাখির থেকে তুমিই সুন্দর বেশি, সুন্দর মুহূর্তে সুন্দরি, মাশাল্লাহ।

৪ জানুয়ারি মিম-সনি দম্পতির প্রথম বিবাহ বার্ষিকী ছিলো। তখন দুবাইতে অবকাশ যাপনে যান এই জুটি। সেখান থেকে প্রথম বিবাহবার্ষিকী পালনের কথাও জানিয়ে রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন মিম।

সেই সময় স্বামীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করে মিম লিখেছিলেন, ৩৬৫ দিন হয়ে গেলো, আমি এখনো তোমার জন্য পাগল। শুভ বিবাহবার্ষিকী প্রিয়। তুমি আমার ভালোবাসা।

আরেকটি পোস্টে মিম লিখেছিলেন, চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা, কিন্তু মনে হয় এইতো সেদিন মাত্র দেখা হলো। আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতই নতুন লাগে। এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখো সবসময়।

হিট সিনেমা উপহার দিয়ে, পরীমণির সঙ্গে বিতর্ক শেষে স্বামীর সঙ্গে দুবাই অবকাশে যান তিনি। আজকের পোস্ট করা ছবিগুলো সেই অবকাশের বলে ধারনা করছেন ভক্তরা। অনেক ভক্ত মন্তব্যের ঘরে লিখেছেনও কাম টু দুবাই।

The short URL of the present article is: https://tvforumbd.com/1vc8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান