বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

মিঠু ও পারশার দ্বৈত গান “ডুব সাঁতারু”

ফোরাম প্রতিবেদক / ২৭৬ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১২, ২০২২
মিঠু ও পারশার দ্বৈত গান "ডুব সাঁতারু"
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দুই প্রজন্মের দুই সংগীতশিল্পী এবার এক হলেন একটি গানে। যার শিরোনাম ‘ডুব সাঁতারু’। ডুবেও আমি কাটবো সাঁতার ডুব সাঁতারু হয়ে, ঘুমেও আমি থাকবো জেগে তোমার দিকে চেয়ে— এমন কথার সফট রোমান্টিক ধ্যাঁচের গানটি বিষয়ে মিঠু বলেন, করোনার বিপর্যয়ের আগের বছর বেশ কিছু গানের কম্পোজিশন এর কাজ করা ছিলো। সামাজিক পরিস্থিতি ও পেশাগত কারনে ব্যস্ততা থাকায় গান গুলো প্রকাশ করা হয়ে উঠেনি। তাই এবার সময় ও সুযোগ বুঝে শ্রোতাদের কথা মাথায় রেখে সেগুলো প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি।

গীতিকার লালন লোহানির লেখা এ গানে সুর করেছেন নন্দিত সুরকার নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পংকজ।

গানটি মিউজিক কম্পোজিশন এর কাজ শেষ হয়েছে। আগামী ১৬ আগস্ট ২০২২ ইং , দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা মিউজিক এর ব্যানারে মিউজিক ভিডিও আকারে প্রকাশ পেতে যাচ্ছে “ডুব সাঁতারু”।

এম আই মিঠুর প্রথম একক অ্যালবাম ‘স্বপ্ন আকাশ’। দ্বিতীয় একক ‘স্বপ্নের সাইকেল’, সব মিলিয়ে তিনি নাটক, নাটিকা, টেলিফিল্ম, জিঙ্গেল ও বিজ্ঞাপন সহ প্রায় ২৫০টি মৌলিক গানে কন্ঠ দিয়েছেন।

সংগীতশিল্পীর বাইরে এম আই মিঠু একজন চিত্রশিল্পীও। করোনাকালে সবাই যখন ঘরবন্দি মিঠু তখন দুইশর বেশি পেইন্টিং করেছেন। সম্পূর্ণ করেছেন ২০টি ভাস্কর্যের কাজ।

এ পর্যন্ত জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মিঠুর ৯টি একক এবং এবছর শিল্পকলা একাডেমি আয়োজিত জাতীয় ভাস্কর্য প্রদর্শনীতে অংশগ্রহণ করে নিজের ক্যারিয়ারের ৫৯ তম গ্রুপ প্রদর্শনীতে নাম লেখান।

The short URL of the present article is: https://tvforumbd.com/v6l8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান