রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

মা হয়ে খুশি নন সোনম কাপুর?

ফোরাম প্রতিবেদক / ২০১ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২২, ২০২২
মা হয়ে খুশি নন সোনম কাপুর?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সদ‍্য নতুন সদস‍্যের আগমন হয়েছে কাপুর পরিবারে। রাজপুত্তুরের মা হয়েছেন অভিনেত্রী সোনম কাপুর। শনিবার সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় সুখবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। অনিল কাপুর কন‍্যা মা হয়েছেন বলে কথা, খুশির মেজাজ পরিবারে।

কিন্তু নতুন মা সোনমের মনে কী চলছে? সন্তান জন্মের পর মা দের মনে অনেক রকম পরিবর্তন হয়। অনেক সময়ে অবসাদেও ভুগতে থাকেন তারা। অভিনেত্রীও কি এমনি কোনো পরিস্থিতির মধ‍্যে দিয়ে যাচ্ছেন? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তাঁর ভাইরাল হওয়া বক্তব‍্য কিন্তু এমনি ইঙ্গিত দিচ্ছে।

শনিবার মা হওয়ার সুখবর দিয়েছেন সোনম। ঠিক তার পরপরই এক জনপ্রিয় ম‍্যাগাজিন কভারে অভিনেত্রীর ছবি প্রকাশ‍্যে আনা হয়েছে। নগ্ন শরীরে বোতাম খোলা একটি শার্ট পরে পোজ দিয়েছেন সোনম। হাত দিয়ে আগলে রেখেছন বেবি বাম্প। ওই ম‍্যাগাজিনেই সোনমের একটি পূর্ণাঙ্গ সাক্ষাৎকারের ছোট অংশ তুলে দেওয়া হয়েছে।

সন্তানধারণ এবং মা হওয়ার বিষয়ে তাঁর বক্তব‍্য, মা হওয়ার পর প্রাধান‍্য বদলে যায়। শিশুরা স্বেচ্ছায় এ জগতে আসে না। মানুষ সিদ্ধান্ত নেয় তাদের আনার। তাই সোনমের মতে, মা হওয়া স্বার্থপরতার পরিচয় দেয়।

২০ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন সোনম। সোশ‍্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে তিনি লিখেছেন, ‘আমরা নত মস্তক আর হৃদয় দিয়ে স্বাগত জানিয়েছি আমাদের সুন্দর পুত্রসন্তানকে। সমস্ত চিকিৎসক, সেবিকা, বন্ধু এবং পরিবারের সদস‍্যদের ধন‍্যবাদ জানাই যারা এই সফরে আমাদের পাশে ছিলেন। সবে শুরু হয়েছে ঠিকই কিন্তু আমরা বুঝতে পারছি যে আমাদের জীবন চিরতরে বদলে গিয়েছে।’

দাদু হয়েছেন চিরতরুণ অনিল কাপুর। নাতি হওয়ার সুখবর দিয়ে তিনি লিখেছেন, ‘আনন্দের সঙ্গে আমরা জানাচ্ছি ২০ অগাস্ট, ২০২২ নতুন সদস‍্য এসেছে আমাদের পরিবারে। সোনম আর আনন্দের এক সুন্দর স্বাস্থ‍্যবান পুত্র সন্তান হয়েছে। আমাদের খুশির অন্ত নেই। নতুন বাবা মা আর তাদের ছোট্ট দেবদূতের জন‍্য আমাদের হৃদয় ভালবাসা আর গর্বে পূর্ণ।’

The short URL of the present article is: https://tvforumbd.com/7fwl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান