শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

মা হলেন অজয় দেবগণের কন্যা ঈশিতা

ফোরাম প্রতিবেদক / ৫৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ২০, ২০২৩
মা হলেন অজয় দেবগণের কন্যা ঈশিতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেত্রী ঈশিতা দত্ত মা হলেন। তাঁর স্বামী ভটসল শেঠও জনপ্রিয় অভিনেতা। ঈশিতা ও ভটসলের এটি প্রথম পুত্রসন্তান। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। অজয় দেবগণের ‘দৃশ্যম’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ঈশিতা। অজয়ের মেয়ের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

ঈশিতা ও ভটসলের মেটারনিটি ফোটোশ্যুট, রিলস নিয়ে চর্চা চলছিল বহুদিন ধরেই। সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এই জুটি। কবে আসবে খুদে সন্তান, তারই অধীরে অপেক্ষা চলছিল যেন। অবশেষে মিলল খুশির খবর। জামশেদপুরের এক বাঙালি পরিবারে জন্ম ঈশিতার। আরেক পরিচয় বলিউডের এক সময়ের সাড়া ফেলা হট নায়িকা তনুশ্রী দত্তের বোন তিনি।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী ঈশিতা এবং তাঁর পুত্রসন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। তাঁদের পরিবারে নতুন অতিথি আগমনে এখন আনন্দের হাওয়া বইছে। ১৯ জুলাই ছেলের মা হয়েছেন ঈশিতা। ঈশিতা যখন সন্তানসম্ভাবনা ছিলেন তখন তাঁর স্বামী অভিনেতা ভটসাল বলেছিলেন,’আমাদের জীবনে বিয়ে যেমন একটি মাইলস্টোন, সন্তানও সেই রকম। সন্তানের আগমন আমাদের জীবনে নতুন অধ্যায়ের সূচনা করবে’।

২০১৫ সালে দৃশ্যম ছবির প্রথম পর্ব ঈশিতাকে দেয় পরিচিতি। এরপর যখন বড় পর্দার কেরিয়ার জমল না তখন চলে যান ছোট পর্দায়। তাঁকে দেখা যায় এক ঘর বনাউঙ্গা, কৌন হে- এক নয়া অধ্যায়-এর মতো হিন্দি ধারাবাহিকে। তবে খ্যাতি এনে দেয় রিস্তো কা সৌদাগর-বাজিগর নামের ধারাবাহিকটি, যা এসেছিল ২০১৬ সালে। অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছিল দৃশ্যম ২ ছবিতে।

The short URL of the present article is: https://tvforumbd.com/54dr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান