মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

মা হওয়ার জন্য বাবা জরুরি নয়: জ্যোতি

ফোরাম প্রতিবেদক / ২৭৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২২
মা হওয়ার জন্য বাবা জরুরি নয়: জ্যোতি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তারকাদের নিয়ে ভক্ত-অনুরাগীদের জানার আগ্রহের কমতি নেই। কেননা তারকাদের জীবন অনেক ক্ষেত্রেই রহস্যে ঘেরা দেখা যায়। অসময়ে অপ্রত্যাশিতভাবেই তারকারা সংবাদের শিরোনামে উঠে আসেন। আবার অনেকে নীরবে-নিভৃতে থাকতে ভালোবাসেন। যে কারণে কৌতূহলের শেষ থাকে না।

এমন তারকাও রয়েছে যারা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার প্রয়াসে নিজেদের প্রেম, বিয়ে, সন্তান ও পারিবারিক বিভিন্ন বিষয় আড়ালে রাখেন। সম্প্রতি এমনই এক বিষয় নিয়ে শোবিজ অঙ্গনে নানা আলোচনা-সমালোচনা চলছে। বিষয়টি নিয়ে তারকা থেকে দর্শকরাও চর্চা করছেন সোশ্যাল মিডিয়ায়।

কলকাতায় সমালোচক পুরস্কার জিতলো ‘পায়ের তলায় মাটি নাই’

এ বিষয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের মতামত জানিয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তিনি লেখেন, “মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি।”

এই অভিনেত্রী কারো নাম উল্লেখ না করে আরও লিখেছেন, “জানি না এরা কি ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কি করে গোপন করে বুঝে আসে না! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গুনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কি দরকার!”

‘নন্দিত নরকে’র ইয়াসমিন’খ্যাত এই অভিনেত্রী বর্তমানে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনোযোগী। সর্বশেষ ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমায় দেখা গেছে তাকে। এই সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি। এছাড়া তার অভিনীত ‘মানুষের বাগান’ ও ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/02tf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান