রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

মায়ের জেদ থেকে প্রযোজনায় এলেন অপু বিশ্বাস

ফোরাম প্রতিবেদক / ৯৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২২
মায়ের জেদ থেকে প্রযোজনায় এলেন অপু বিশ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দর্শকদের অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন ‘বিউটি কুইন’ খ্যাত এই অভিনেত্রী। অভিনয়ের বাইরে এবারই প্রথম প্রযোজনায় নাম লেখালেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র।

নিজ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ করছেন ‘লাল শাড়ি’ সিনেমা। ২০২১-২২ অর্থবছরে তার ‘লাল শাড়ি’ ছবি সরকারি অনুদান পেয়েছে। পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এতে অভিনেত্রী নিজেও অভিনয় করবেন।

প্রকাশ্যে আলিয়ার হলিউড মুভির ফার্স্ট লুক

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এদিন অপু বিশ্বাস বলেন, প্রযোজনায় এসে খুব ভালো লাগছে। আর অনেকে বলছেন ভয় লাগছে কিনা। আমার কাছে একদমই ভয় লাগছে না। এখানে সবাই আমার পরিচিত। শুরু থেকে সবাই সাপোর্ট দিয়ে যাচ্ছে। আশা করি এটা আমার নতুন ক্যারিয়ার শুরু, এখানেও সফল হবো।

তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই নাচ করতাম। ক্যামেরার সঙ্গে বন্ধুত্ব আগে থেকেই ছিল। শট দিতে গিয়ে কখনো বিড়ম্বনায় পড়তে হয়নি। যেহেতু নায়িকা ছিলাম, নায়ক-নায়িকার কিছু চরিত্র থাকে; সেই সব জায়গায় একটু সমস্যা হয়েছে। কিন্তু প্রযোজনায় সেই রকম মনে হচ্ছে না।

ডিসেম্বরে মুক্তি পাবে ‘কারাগার- টু’

নায়িকা থেকে প্রযোজনায় আসার কারণ হিসেবে এই অভিনেত্রী বলেন, আমার মা চেয়েছেন আমি প্রযোজনায় আসি। তার পেছনে বিশেষ কিছু কারণও রয়েছে। দু’বছর আগে আমি একটি প্রোগ্রামে একটি সিনেমায় যুক্ত হয়েছিলাম। সেখানে আমাকে খুব ব্যতিক্রমভাবে উপস্থাপন করা হয়েছিল। শিক্ষনীয় কিছু ব্যাপার ছিল। যা আমার মা কোনোভাবেই নিতে পারেনি। তখন তিনি (মা) বলেন, তুমি প্রযোজনা করবে। সেটা অনুদানও যেন হয়।

অপু বিশ্বাস বলেন, মা-বাবার আশির্বাদে প্রযোজনায় এসেছি এবং অনুদানের সিনেমাও করছি।

সিনেমাটিতে অপু বিশ্বাস ছাড়াও আরও অভিনয় করবেন সাইমন সাদিক। এতে শ্রাবণী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অপুকে। তাঁতশ্রমিকের মেয়ে তিনি। আর সাইমনের চরিত্র রাজু। তিনি একজন তাঁতশ্রমিক।

The short URL of the present article is: https://tvforumbd.com/759t


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান