মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

মারা গেলেন হলিউড অভিনেত্রী অ্যান হেচে

ফোরাম প্রতিবেদক / ২৫৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৩, ২০২২
Actor Anne Heche legally dead after crash
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার এক সপ্তাহ পর মারা গেলেন হলিউড অভিনেত্রী অ্যান হেচে। পশ্চিম লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এসময় অভিনেত্রীর বয়স হয়েছিল ৫৩ বছর। অ্যান হ্যাশের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার পারিবারিক মুখপাত্র। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা এক উজ্জ্বল আলোকে হারালাম। হারিয়ে ফেললাম এক প্রাণোচ্ছল, দয়ালু মানুষকে, যতœশীল মা ও বিশ্বস্ত বন্ধুকে।’

দ্য গার্ডিয়ান এর খবরে বলা হয়েছে, গত শুক্রবার (৫ই আগস্ট) গাড়ি দুর্ঘটনায় আহত হন হলিউড অভিনেত্রী অ্যান হেচে। এসময় তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। দুর্ঘটনাটি ঘটে পশ্চিম লস অ্যাঞ্জেলসে। নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়িটি একটি বাড়িতে গিয়ে আঘাত হানে। এতে গাড়িটিতে আগুন ধরে গেলে দগ্ধ হন অভিনেত্রী। ঘটনাস্থল থেকে উদ্ধার করে অ্যান হ্যাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃুত্য হয় তার।

নব্বইয়ের দশকে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছিলেন অ্যান হেচে। তার মাঝে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডোনি ব্রাসকো’ অন্যতম।

নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছিলেন অ্যান হেচে। ‘দ্য ব্রেভ’, কোয়ান্টিকো, ‘শিকাগো পিডি’র মতো অসংখ্য হিট টেলিভিশন সিরিজে দেখা মিলেছে তার।

The short URL of the present article is: https://tvforumbd.com/pdv2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান