মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

মারা গেলেন ব্রিটিশ অভিনেত্রী পামেলা সালেম

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২৪
মারা গেলেন ব্রিটিশ অভিনেত্রী পামেলা সালেম
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জেমস বন্ড সিরিজের ১৯৮৩ সালের ‘নেভার সে নেভার এগেইন’-এ মিস মানিপেনি চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি লাভ করা ব্রিটিশ অভিনেত্রী পামেলা সালেম মারা গেছেন। গত ২১ ফেব্রুয়ারি মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে এ অভিনেত্রীর বয়স হয়েছিল ৮০ বছর।

কানাডাভিত্তিক টেলিভিশন নেটওয়ার্ক সি টিভি নিউজের এক প্রতিবেদনে অভিনেত্রী পামেলা সালেমের মৃত্যুর তথ্য জানানো হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) প্রযোজনা সংস্থা বিগ ফিনিশ থেকেও নিশ্চিত করা হয়েছে তার মৃত্যুর খবর।

এ অভিনেত্রীর মৃত্যুতে বিগ ফিনিশের প্রযোজক ডেভিড রিচার্ডসন শ্রদ্ধা জানিয়ে বলেন, বিগ ফিনিশে যখনই তার রেকর্ডিং হতো, তিনি মিয়ামি থেকে উড়ে আসতেন; কোনো ধরনের হট্টগোল বা ধুমধাম ছাড়াই। স্টুডিওতে উপস্থিত হওয়ার সময় উষ্ণ হাসি ছিল তার সবচেয়ে বড় উপহার।

তিনি বলেন, পামেলা সালেম খুবই ভদ্র ব্যক্তি ছিলেন। সহঅভিনেতা থেকে শুরু করে প্রযোজনা সংস্থা বা অতিথি অভিনেতা ও দর্শকের মধ্য সবসময় মধ্যমনি ছিলেন তিনি।

এদিকে টেলিভিশন ক্যারিয়ারে ‘ইআর’, ‘দ্য ওয়েস্ট উইং’ ও ‘ডক্টর হু’-এর মতো শোয়ে দেখা গেছে তাকে।

১৯৪৪ সালে ভারতে জন্মগ্রহণ করেন পামেলা সালেম। ১৯৭৮ সালে কমেডি সিনেমা ‘দ্য ফার্স্ট গ্রেট ট্রেন রবারি’-তে প্রয়াত অভিনেতা কনারির সঙ্গে কাজ করেছেন তিনি।

১৯৯০-এর দশকে মার্কিন যুক্তরাষ্ট্র চলে আসেন পামেলা সালেম। এরপর স্বামী মাইকেল ও’হ্যাগানের সঙ্গে সহ-লেখক, রেডিও ও থিয়েটার প্রযোজক হিসেবে ক্যারিয়ার উপভোগ করতে থাকেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/os1d


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান