মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

মারা গেছেন হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট

ফোরাম প্রতিবেদক / ৮১ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২৫, ২০২২
মারা গেছেন হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হলিউড অভিনেতা রোনান ভাইবার্ট মারা গেছেন। ফ্লোরিডার একটি হাসপাতালে মাত্র ৫৮ বছর বয়সে মারা গেছেন তিনি। আন্তর্জাতিক একাধীক গণমাধ্যমে প্রতিবেদনে তার মৃত্যুও খবর প্রকাশ করা হয়েছে। মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার ম্যানেজার শ্যারন ভিট্রো।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন ভাইবার্ট। অবস্থার অবনতি হলে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।

১৯৬৪ সালে ইংল্যান্ডের কেমব্রিজশায়ারে জন্মগ্রহণ করেন ভাইবার্ট। জীবনের বেশিরভাগ সময় লন্ডনে কাটিয়েছেন তিনি। তবে শেষ সময়ে এসে থিতু হন ফ্লোরিডায়। শেষ দিনগুলো তিনি সেখানেই কাটিয়েছেন।

একাধিকবার পর্দায় নিজেকে প্রমাণ করেছেন ভাইবার্ট। হলিউডকে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘দ্য স্নোম্যান’, ‘সেভিং মিস্টার ব্যাংকস’, ‘ড্রাকুলা আনটোল্ড’, ‘শ্যাডো অফ দ্য ভ্যাম্পায়ার’, ‘দ্য ক্যাটস মিও’, টম্ব রাইডার ২ ’, ‘ট্রিস্টান এবং আইসোল্ড’, ‘দ্য পিয়ানিষ্ট’ উল্লেখযোগ্য।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে হলিউডে। অনুরাগীরা তাকে হারিয়ে অনেকটা স্তব্ধ। সহকর্মীরা এরইমধ্যে নেট দুনিয়ায় তাকে নিয়ে শোক প্রকাশ করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/5nh4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান