বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

মারণ-ষড়যন্ত্র চলছে তাঁর বিরুদ্ধে, অভিযোগ তনুশ্রীর

ফোরাম প্রতিবেদক / ১২৩ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৩১, ২০২২
মারণ-ষড়যন্ত্র চলছে তাঁর বিরুদ্ধে, অভিযোগ তনুশ্রীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বার বার অঘটনে ভয় ধরে গিয়েছে অভিনেত্রী তনুশ্রী দত্তের। তবু হার মানার পাত্রী নন তিনি। ‘মি টু’ আন্দোলনের পুরোধার দাবি, তাঁর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে বলিউডে। কেরিয়ার শেষ হয়ে যাক তনুশ্রীর, এমনই চান ইন্ডাস্ট্রির বহু লোক।

নিরাপত্তাহীনতা, জীবন সংশয়, মানসিক অবসাদ— সব কিছু নিয়ে অনিশ্চয়তায় দিন কাটছে তনুশ্রীর। তাঁকে মেরে ফেলা হতে পারে বলেও মনে করছেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী।সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “আমি ভেঙেছি, মচকেছি তবু শেষ হইনি।”

পানিতে বিষ মিশিয়ে মারার চেষ্টা হয়েছিল তনুশ্রীকে!

কী ভাবে এমন অনিশ্চয়তা তৈরি হচ্ছে তাঁর জীবনে? তনুশ্রীর জবাব, “গত দেড় বছর ধরে ব্যাপারটা হচ্ছে। আমি স্পষ্ট বুঝতে পারছি, আমার বিরুদ্ধে অদ্ভুত কিছু ষড়যন্ত্র চলেছে বলিউডে। ২০১৮ সালের আগে কিন্তু সব ঠিকঠাক ছিল। আমেরিকা থেকে থেকে ফিরলাম ২০২০ সালে। তার পর সবার সঙ্গে দেখা করতে শুরু করেছিলাম। বহু ছবির চুক্তিতে সই করলাম। সব কিছু ভালই চলছিল।”

কিন্তু সমস্যার সূত্রপাত ২০২১ সালের এপ্রিল থেকে। তনুশ্রীর দাবি, মানসিক শান্তি বলে আর কিছু রইল না তার পর থেকেই। কারা জড়িত এর পিছনে? জিজ্ঞেস করতে অভিনেত্রী বলেন, “আমারই কিছু বন্ধুবান্ধব। নাম বলতে পারব না। তবে এটুকু জানি যে, অপরাধ জগতের কিছু লোক ভাড়া করে লেলিয়ে দেওয়া হয়েছিল আমার পিছনে। যখন উজ্জয়িনীতে ছিলাম, আমায় ঋষিতুল্য এক মানুষ অদ্ভুত তথ্য দিয়েছিলেন। বলেছিলেন, মহারাষ্ট্রের কিছু তান্ত্রিক আমার উপর কালোজাদু ধরনের কিছু প্রয়োগ করতে চলেছে। পদ্ধতিটিকে ‘মারণক্রিয়া’ বলে উল্লেখ করেছিলেন। যদিও আমি ভাল করে বুঝিনি। এ ধরনের কিছুর অস্তিত্ব আছে, তা-ই জানতাম না।”

কেরিয়ার বাঁচাতে প্রেম বিসর্জন দিলেন তনুশ্রী

এর পরই দুর্ঘটনা ঘটে। গাড়ির ব্রেক ফেল থেকে শুরু করে তাঁর খাবারে বিষ মেশানোর মধ্যে গভীর ষড়যন্ত্র টের পান তনুশ্রী।

এর আগে সন্দেহভাজন হিসেবে তনুশ্রী স্পষ্ট করে উল্লেখ করেছিলেন অভিনেতা নানা পটেকরের নাম। ২০১৮-য় ‘মি টু’ আন্দোলনে যোগ দিয়ে বলিউডে যৌন হেনস্থার শিকার হওয়ার কথা ফাঁস করেছিলেন তনুশ্রী। তখনই আঙুল তুলেছিলেন নানা, কোরিওগ্রাফার গণেশ আচার্য ও পরিচালক বিবেক অগ্নিহোত্রীর দিকে। তাঁর অভিযোগ, এর পর থেকেই বলিউডে আর কাজ পাচ্ছেন না তিনি। এর পিছনে বলিউডের মাফিয়া রাজও জড়িত বলে মনে করেন অভিনেত্রী। মুম্বইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘মুম্বইয়ে ফিরে আমি অভিনয়ে ফেরার চেষ্টা করছি। আমার সঙ্গে কাজ করতে আগ্রহীও অনেকে। কাজ পাচ্ছি, চুক্তিও হচ্ছে। কিন্তু তার পরেই পরিচালক-প্রযোজকেরা পিছিয়ে যাচ্ছেন। এই সব কিছুর জন্য দায়ী বলিউডের মাফিয়া-রাজ।’’

জয়া আহসানের জন্যই দেখা যায় ‘বিউটি সার্কাস’

সম্প্রতি নিজের বর্তমান অবস্থার কথা জানিয়ে তনুশ্রী লিখেছেন, “বন্ধু থেকে শুরু করে বাড়ির নিরাপত্তারক্ষী— সবাই স্বার্থপর, বিশ্বাসঘাতক। আগামী দিনে কী হতে চলেছে জানি না। তবে আমি খুব ভাল পরিবারে বড় হয়েছি। খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে আমি জানি। আমায় শেষ করা অত সহজ নয়।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান