সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

মামলা থেকে অব্যাহতি পেলেন চিত্রনায়িকা মাহি

বিনোদন প্রতিবেদক / ২৪ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১, ২০২৩
যে বিবেচনায় জামিন পেলেন চিত্রনায়িকা মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ডিজিটাল নিরাপত্তা আইনে গাজীপুরের বাসন থানার দায়ের করা মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারকে অব্যাহতি দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াত এ আদেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি নজরুল ইসলাম শামীম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ মামলাটি আমলে গ্রহণ করার দিন ধার্য ছিল। তবে মামলা আমলে নেওয়ার প্রয়োজনীয় উপাদান না থাকায় বিচারক তাদের এ মামলার দায় থেকে অব্যাহতি দিয়েছেন বলে জানিয়েছেন তাদের আইনজীবী ইশরাত হাসান।

নথি থেকে জানা গেছে, গত ১৭ মার্চ রাতে মারধর, চাঁদাবাজি ও ডিজিটাল নিরাপত্তা আইনে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে।

এজাহারে বলা হয়েছে, আসামিরা পরস্পর পরস্পরের সহায়তায় নিজস্ব ফেসবুক আইডির মাধ্যমে লাইভ ভিডিও শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে।

এ ছাড়া বিশৃঙ্খলা সৃষ্টি করে আইন শৃঙ্খলার অবনতি ঘটানো ও বিদ্বেষ ছড়িয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অপমান অপদস্ত এবং হেয় প্রতিপন্ন করার উদ্দেশে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, আক্রমণাত্বক, কুরুচিপূর্ণ ও মানহানিকর তথ্য প্রচার করে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/২৯/৩১(২)/৩৫ ধারার অপরাধ করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/xkj8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান