শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

মামলা করতে আদালতে যাবেন শাকিব খান

ফোরাম প্রতিবেদক / ১২০ জন দেখেছেন
আপডেট : মার্চ ১৯, ২০২৩
মামলা করতে আদালতে যাবেন শাকিব খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রহমত উল্লাহ নামে কথিত এক প্রযোজকের বিরুদ্ধে মানহানি মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে তার মামলা নেয়নি পুলিশ। তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

শনিবার মধ্যরাতে শাকিব খান গুলশান থানায় গিয়ে প্রায় দেড় ঘণ্টার মতো অবস্থান করেন। ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। কিছুক্ষণ পর থানার বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলে তিনি জানান, আগামী দুই একদিনের মধ্যেই কোর্টে মামলা করতে যাবেন।

শাকিব খান আরও বলেন, নিজে প্রযোজক সেজে যিনি অভিযোগ করেছেন তিনি আসলে এই সিনেমার প্রযোজক না। তার সঙ্গে পরিচালকের চুক্তি হয়নি। বানোয়াট মিথ্যাচার করেছেন। অনেক লোক এ বিষয়ে জড়িত। তারা তাকে ইন্ধন দিয়েছেন। সেই সিনেমার প্রযোজক ভারটেক্স মিডিয়ার কর্ণধার জানে আলম। রহমত উল্লার সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। তিনি এসময় বলেন ‘আমি মামলা করতে আদালতে যাব।’ এসময় তিনি বলেন অস্ট্রেলিয়ায় তার বিরুদ্ধে মামলা হলে তো সেখান থেকে চলে আসতে পারতেন না।

এর আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। গত বুধবার বিকেলে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিকে লিখিত অভিযোগ করেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/dr8f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান