বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

মাদক কাণ্ডে গ্রেফতার হলেন সুশান্তের প্রেমিকা রিয়া

ফোরাম প্রতিবেদক / ৩৩৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৮, ২০২০
মাদক কাণ্ডে গ্রেফতার হলেন সুশান্তের প্রেমিকা রিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অবশেষে মাদক কাণ্ডে গ্রেফতার হলেন বলিউড অভিনেতা সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গত (রোববার) থেকে রিয়াকে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দু’দিন জেরার পর পর তৃতীয় দিন আবারো ডাকা হয় রিয়াকে। আজ (মঙ্গলবার) দুপুরে কিছুক্ষণ জেরার পরই রিয়াকে গ্রেফতার করে এনসিবি।

এর আগে মাদককাণ্ডে গত (শুক্রবার) রাতে গ্রেফতার করা হয়েছিল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। গ্রেফতার করা হয়, সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মচারী দীপেশ সবন্তকেও। আপাতত আগামী (৯ সেপ্টেম্বর) পর্যন্ত এনসবিবি’র হেফাজতে আছেন তাঁরা।

যদিও রিয়া চক্রবর্তী আগে থেকেই গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত ছিলেন। নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখেই এই মন্তব্য করেছেন তাঁর আইনজীবী। মাদক চক্রে যোগের অভিযোগ নিয়ে অভিনেত্রীকে আজ (মঙ্গলবার) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি। এনসিবি-র গোয়েন্দাদের প্রশ্নের মোকাবিলা করতে হয়েছে রিয়াকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগের বিষয়টি রিয়ার হোয়াটসঅ্যাপ বার্তা থেকেই প্রথম সামনে আসে। ইডি-র তদন্তকারীদের বক্তব্য ছিল, রিয়ার মোবাইল থেকে মিরান্ডা সুসি নামে কারও সঙ্গে মাদক কেনা নিয়ে কথাবার্তা হয়েছে।

তদন্তকারীরা মনে করছেন, রিয়ার মোবাইলে সেভ করা নাম, মিরান্ডা সুসি আসলে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। গত (শুক্রবার) মাদক যোগে যাঁকে গ্রেফতার করেছে এনসিবি। রিয়ার ভাই শৌভিককে গ্রেফতারের পরে এনসিবি-র গোয়েন্দারা দাবি করেছেন, মাদক চক্রে তাঁর সঙ্গে যোগ রয়েছে, এমন অনেকের নামই করেছেন অভিনেত্রীর ভাই।

উলে­খ্য, গত ১৪ জুন মারা গেছেন সুশান্ত সিং রাজপুত। তারপর মহারাষ্ট্র পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছিল, অবসাদে ভুগতে থাকা সুশান্ত আত্মহত্যা করেছেন। সুশান্তের মৃত্যু নিয়ে বলিউডে আলোড়ন দেখা দেয়। অভিযোগের আঙুল ওঠে কিছু প্রখ্যাত পরিচালক ও অভিনেতার বিরুদ্ধে। পাশাপাশি প্রশ্ন ওঠে, সুশান্তের মৃত্যু কি হত্যা না আত্মহত্যা?

The short URL of the present article is: https://tvforumbd.com/5dx4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান