বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ অপরাহ্ন

মাঠের খেলাটাই হচ্ছে আসল : পূজা চেরি

ফোরাম প্রতিবেদক / ৯১ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৯, ২০২২
মাঠের খেলাটাই হচ্ছে আসল : পূজা চেরি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে তরুণ নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন ওঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে শাকিব-পূজাকে জড়িয়ে শোনা যায় নানা কথা। ফুটবল উন্মাদনায় এখন সেসব খবর এখন চাপা পড়েছে।

বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর শুরু হতে আর দুইদিন বাকি। এ নিয়ে উন্মাদনার কমতি নেই পুরো বিশ্বে। সাধারণ জনগণের পাশাপাশি নাটক ও সিনেমার তারকারাও ফুটবল জ্বরে আক্রান্ত।

বাংলাদেশের বেশিরভাগ ফুটবল ভক্তরা মূলত আর্জেন্টিনা ও ব্রাজিল দলকে সমর্থন করে। আর এই ভক্তদের আকর্ষণের কেন্দ্রবিন্দু তাদের পছন্দের তারকারা। তারা কোন দলকে সমর্থন করে তা জেনে আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করে সাধারণ ভক্তরা।

এবার জানা গেল উঠতি জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরির ফুটবল সমর্থন করা দলের নাম। লিওনেল মেসির দল আর্জেন্টিনার ভক্ত তিনি।

তার সমর্থনের কথা জানতে চাওয়া হলে পূজা সংবাদমাধ্যমকে জানান, ‘আমি শুধু আর্জেন্টিনা দলকে সমর্থন করি। লিওনেল মেসির পায়ের জাদুর ভক্ত আমি। আমার মায়ের কাছে ম্যারাডোনার খেলার কথা শুনেছি। ম্যারাডোনারও ভক্ত আমি।

এই অভিনেত্রী আরও জানান, ‘যদি আর্জেন্টিনা হেরে যায় টিভি বন্ধ করে দেব। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে যেটাই বলুক আমি পাত্তা দেবো না। মেসির পাশাপাশি রোহো এবং ডি মারিয়ার খেলাও অনেক ভালো লাগে’।

পূজা আরও জানান, ‘দল কিন্তু আমার একটাই, সেটা হচ্ছে আর্জেন্টিনা। এ নিয়ে আর কোনো কথা হবে না। অনেকেই অনেক কথা বলে কিন্তু মাঠের খেলাটাই হচ্ছে আসল’।

পূজা আরও যোগ করেন, ‘মাঠে বল গড়ালেই বোঝা যায় কে বেশি ভালো খেলে। জিতুক কিংবা হেরে যাক আমি আর্জেন্টিনাকেই সাপোর্ট করবো’।

The short URL of the present article is: https://tvforumbd.com/gb7d


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান