মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

মাছরাঙা টেলিভিশনে তুর্কি সিরিজ শিরীন ফারহান

ফোরাম প্রতিবেদক / ৩০৩ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ১, ২০২৩
মাছরাঙা টেলিভিশনে তুর্কি সিরিজ শিরীন ফারহান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশে চলে এল জনপ্রিয় তুর্কি সিরিজ ‘শিরীন ফারহান’। ১ জানুয়ারি থেকে প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার করা হবে এটি।

তুর্কি সিরিজের বেশ জনপ্রিয়তা আছে বাংলাদেশে। সুলতান সুলেমানের কাহিনী তো সকলেরই জানা। এসবেরই ধারাবাহিকতায় মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন আয়োজন। নতুন বছরের প্রথমদিন থেকেই বাংলায় ডাব করা এক সিরিজ শুরু করতে যাচ্ছে তারা। নাম ‘শিরীন ফারহান’।

রোমান্টিক অ্যাকশনধর্মী সিরিজটি বিশ্বজুড়ে দর্শকদের তুমুল জনপ্রিয়তার পাশাপাশি জাতীয় এবং আন্তর্জাতিক বেশ কিছু পুরস্কারও জয় করেছে। ৪৬তম এ্যামি অ্যাওয়ার্ডস, সিওল ইন্টারন্যাশনাল ড্রামা অ্যাওয়ার্ডস-এ মনোনয়নসহ তুরস্কে বিভিন্ন ক্যাটাগরিতে অনেকগুলো পুরস্কার পেয়েছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সিরিজটি দর্শকদের মন জয় করবে বলে আশাবাদী মাছরাঙা টেলিভিশন কর্তৃপক্ষ।

সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তুরস্কের জনপ্রিয় অভিনেতা কিভাঙ্ক তাতলিতুগ এবং অভিনেত্রী তুবা বুয়ুকুসতুন। গল্পে দেখা যাবে, বাবা হত্যার প্রতিশোধ নিতে ইস্তানবুলের বাইরে ছোট্ট শহর করলুদাগে ফিরে এসেছে সুদর্শন যুবক চেসার। এই শহরের প্রতাপশালী ধনী তাহসিন করলুদাগ তার প্রধান শত্রু, যে তার বাবাকে খুন করেছে।

একদিন ঘোড়া নিয়ে ছুটতে গিয়ে পাহাড়ের ওপর থেকে এক সুন্দরী মেয়েকে পড়ে যেতে দেখে সাহসিকতার সঙ্গে তাকে উদ্ধার করে চেসার। যখন জানতে পারে সে তাহসিন করলুদাগের মেয়ে, তখন চমকে ওঠে।

মেয়েটির নাম সুহান। শহরের সফল ব্যবসায়ী সে। নিজের নামে একটি পারফিউম ব্র্যান্ড তৈরি করেছে। শত্রুকে বশ করতে তার মেয়ের সঙ্গেই প্রেম করে চেসার। এরপর নানা সংশয়, সংঘাতের মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

The short URL of the present article is: https://tvforumbd.com/hqwa


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান