বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

মসজিদের পাশে কুরুচিপূর্ণ নাচ; আইনি নোটিশ পেলেন মুনমুন

ফোরাম প্রতিবেদক / ৪৬৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৯, ২০২০
মসজিদের পাশে কুরুচিপূর্ণ নাচ; আইনি নোটিশ পেলেন মুনমুন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আদালত থেকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে চিত্রনায়িকা মুনমুনকে। মসজিদের পাশে কুরুচিপূর্ণ নাচের ঘটনায় মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান লিগ্যাল নোটিশটি পাঠান।

মসজিদের সামনে নাচের কর্মকাণ্ডকে নাজায়েয ও বাংলাদেশের আইন বহির্ভূত উল্লেখ করে চিত্রনায়িকা মুনমুনকে লিগ্যাল নোটিশটি পাঠানো হয়।

নোটিশে আরো উল্লেখ করা হয়েছে, লিগ্যাল নোটিশ পাওয়ার তিনদিনের মধ্যে মসজিদের সামনে নাচ-গান পরিবেশনের জন্য দুটি জাতীয় দৈনিক পত্রিকায় মুনমুনকে ক্ষমা ও দুঃখ প্রকাশ করতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানানো হয় লিগ্যাল নোটিশে।

একসময়ের জনপ্রিয় নায়কা মুনমুন একটি অনলাইনকে জানাান তিনি নাকি জানতেন না ঐখানে মসজিদ আছে।

সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরের পলাশতলিতে একটি মসজিদের নিকট নাচের ভিডিও ভা’ইরাল হয়ে পড়ে। এরপর সমালোচনার ঝ’ড় ওঠে। মুন্মুনের চেয়ে এই নাচের আয়োজকদেরই ওপর ক্ষো’ভ প্রকাশ করেন নেটিজেনরা।

এলাকাবাসীর দাবি, ‘শুক্রবার সখীপুরে নৌকা ভ্রমণের উদ্দেশে চলচিত্র নায়িকা মুনমুনকে সখীপুরে আনেন আয়োজকরা। শনিবার সখীপুর ও কালিহাতী উপজেলার সীমান্তবর্তী পলাশতলী গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া শাইলসিন্দুর নদীতে নৌকা ভ্রমণ শেষে দুপুরে পলাশতলী বাজারে এসে খাওয়া-দাওয়া শেষে সাউন্ড সিস্টেমে ওখানে নাচের আয়োজন হয় বলে জানা যায়।’

The short URL of the present article is: https://tvforumbd.com/tp0w


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান