মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

মল্লিক পরিবারের দাওয়াতে রুনা লায়লা-আলমগীর

ফোরাম প্রতিবেদক / ২৩৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৬, ২০২২
মল্লিক পরিবারের দাওয়াতে রুনা লায়লা-আলমগীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশের কিংবদন্তি সংগীত শিল্পী রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর, কলকাতার বরেণ্য অভিনেতা রঞ্জিত মল্লিক, তার স্ত্রী দীপা মল্লিক ও মেয়ে কোয়েল মল্লিক জনপ্রিয় ব্যক্তিত্ব। আর তাদের সবাইকে যদি এক ফ্রেমে দেখা যায় সেটা ভক্তদের জন্য বড় পাওয়া।
রুনা লায়লা নিজের ফেসবুকে কিছু ছবি শেয়ার করেছেন। আর সেখানে দেখা যাচ্ছে দুই দেশের দুই পরিবারের তারকারা একত্র হয়েছিলেন। মেতে উঠেছিলেন আড্ডায়।

রুনা লায়লা বলেন, রঞ্জিত মল্লিকের বাড়িতে সুন্দর সময় কেটেছে। কলকাতায় এলেই এখানকার বন্ধু ও ভালোবাসার মানুষদের বাড়িতে বেড়াতে যাওয়া লাগে। রঞ্জিত মল্লিক সাহেবের পরিবার আলমগীর সাহেব ও আমার ভীষণ আপনজন। এবার কলকাতায় এসেছি শুনেই, তাঁরা দাওয়াত করেছেন। বিকেলে তাঁদের বাসায় গিয়েছিলাম। রাত আটটার আগে ফিরে এসেছি। আমাদেরও একটা সুন্দর বিকেল–সন্ধ্যা কাটল। অনেক দিন পর তাঁদের পরিবারের সবাইকে পেয়ে বেশ ভালো লাগল। কলকাতার বন্ধুরাও ঢাকায় এলে আমাদের বাড়িতে অতিথি হন।

প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার এবারের ঈদ কেটেছে কলকাতায়। অভিনয়শিল্পী স্বামী আলমগীরকে সাথে নিয়ে এবারের ঈদে তিনি সেখানেই ছিলেন। ১৬ জুলাই তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/gigb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান