সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

মরক্কোর জয়ে যা বললেন নোরা ফাতেহি

ফোরাম প্রতিবেদক / ৭৭ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২২
মরক্কোর জয়ে যা বললেন নোরা ফাতেহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিশ্বকাপের ফেভারিটের তালিকায় ‘শনির দৃষ্টি’ লেগেছে। আর্জেন্টিনা, জার্মানি অপ্রত্যাশিত হারের স্বাদ পেয়েছে। ডেনিসরা এখনও স্বরূপে ফেরেনি। কানাডার বিপক্ষে জিতলেও ফেবারিট তকমা নিয়ে কাতারে পা দেয়া বেলজিয়াম সেরা ছন্দে ছিল না। আশা করা হচ্ছিল মরক্কোর বিপক্ষে হয়তো নিজেদের ফিরে পাবে তারা। কিন্তু কিসের কী, উল্টো আফ্রিকার দেশটির বিপক্ষে হেরে বসেছে ডি ব্রুইনারা।

রোববার (২৭ নভেম্বর) আল থুমামা স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। মরক্কো অবশ্য প্রথমার্ধে গোল করে উদযাপন শুরু করেছিল। কিন্তু হাকিম জায়েখের ফ্রি কিক থেকে করা গোল অফসাইডের ফাঁদে বাতিল হয়ে যায়। তার নেয়া শটে থিবো কর্তোয়া বোকা বনলেও অফসাইড থেকে হেডে গোল করার চেষ্টা করায় গোলটি বাতিল হয়।

মরক্কো দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে প্রথম গোলের দেখা পায়। গোলটি করেন আব্দেল হামিদ সাবেরি। এরপর যোগ করা সময়ে দ্বিতীয় গোল করে মরক্কো। সবমিলে বেলজিয়ামের বিপক্ষে ২ গোলে জয় পায় মরক্কো।

এদিকে কাতার বিশ্বকাপ ফুটবলে মরক্কোর এই জয়ে অনেক আনন্দিত বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। বলিউডের আইটেম গার্ল মরক্কোর ম্যাচ শুরু হওয়ার আগে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টোরিজে লেখেন, ‘এগিয়ে চলো মরক্কো। আজ খেলার দিন। শুভ কামনা।’

এরপরে ম্যাচ চলাকালীন মরক্কোর দুর্দান্ত খেলা ও গোলের সময়ও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রিয় দল নিয়ে পোস্ট করতে ভুলেননি তিনি। ক্ষণে ক্ষণে পোস্ট করেছেন মরক্কো নিয়ে। এভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা।

মরক্কোর জয় নিশ্চিত হওয়ার পরে, অর্থাৎ ম্যাচ শেষে বলি অভিনেত্রী খেলার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘মরক্কোর জয়ী হওয়ার মুহূর্ত। এই রাত কখনো ভুলবার নয়।’

প্রসঙ্গত, নোরা ফাতেহি বলিউড তারকা হলেও তিনি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, অভিনেত্রী ও গায়িকা। মরক্কো-কানাডিয়ান পরিবার থেকে এসেছেন তিনি। আর কানাডায় বেড়ে উঠেছেন এই তারকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/hf6v


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান