বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

মন্দির দর্শন নিয়ে সমালোচনার জবাব দিলেন সারা

ফোরাম প্রতিবেদক / ১২৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ৫, ২০২৩
মন্দির দর্শন নিয়ে সমালোচনার জবাব দিলেন সারা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সারা আলি খান বরাবরই শিবের ভক্ত। তাঁর প্রথম ছবি থেকেই রয়েছে মহাকালের যোগ। ছবির নাম কেদারনাথ। শুটিংয়ে প্রথম বার যান কেদারনাথে। তার পর মহাকালের টানে বার বার ছুটে গিয়েছেন সেখানে। তবে শুধু কেদারনাথ নয় কখনও তাঁকে দেখা গিয়েছে কামাখ্যা মন্দিরে, কখনও তিনি ছুটেছেন উজ্জয়িনীর মহাকাল মন্দিরে। আবার কখনও তাঁকে দেখা গিয়েছে অজমীর শরিফে। জন্মসূত্রে সারা মুসলিম। সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। যদিও সারার মা হিন্দু। তবু সারার বার বার মন্দির দর্শন নিয়ে আপত্তি তুলেছেন নেটপাড়ার একাংশ।

নিজের ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির প্রচারের সময় সারাকে দেখতে পাওয়া গিয়েছিল উজ্জয়নের মহাকাল মন্দিরে। তার পর ছবি হিট ঘোষণা করার পরও মহাকালের আশীর্বাদ নিতে সেখানে ছোটেন অভিনেত্রী। রীতিমতো শাড়ি পরে কপালে তিলক কেটে কীর্তন করতে দেখা যায় সইফ কন্যাকে। তার পর সারাকে নিয়ে শুরু হয় কটাক্ষ। এই প্রসঙ্গে সাফ জবাব দেন সারা, ‘‘আপনার ভাল লাগলে ভাল, আপনার ভাল লাগছে না মানে এই নয় যে, আমি যাব না আর। এটা আমার ব্যক্তিগত পছন্দ।’’

এই প্রথম নয়, আগেও বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। সেই সময় সারা জানিয়েছিলেন, যে কোনও ধর্মস্থানের আবহের উপর বিশ্বাস রাখেন সারা। স্রেফ ধর্মের রং দেখে নিজের বিশ্বাসের জায়গায় কখনওই বদলে ফেলবেন না।

The short URL of the present article is: https://tvforumbd.com/6wvp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান