মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

মডেলের মাথা, দেহ ও হাত এখনও খুঁজে পায়নি পুলিশ

ফোরাম প্রতিবেদক / ৯৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২৩
মডেলের মাথা, দেহ ও হাত এখনও খুঁজে পায়নি পুলিশ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় মডেল অ্যাবি চোইকে হত্যার পর তার খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধারের ঘটনায় তিন জনকে অভিযুক্ত করেছে হংকংয়ের পুলিশ। রোববার (২৬ ফেব্রুয়ারি) অ্যাবির সাবেক শাশুড়িসহ ওই তিন জনকে অভিযুক্ত করা হয়। ২৮ বছর বয়সী ওই মডেলের দুই পা একটি বাড়ির ফ্রিজের ভেতর থেকে উদ্ধার করা হয়। খবর এনডিটিভি’র।

পুলিশ শুক্রবার ব্যবসায়িক কেন্দ্র তাই পো’র একটি বাড়ি থেকে অ্যাবির দেহের কিছু অংশ পায়। কিন্তু এখনও তার মাথা, দেহ ও হাত খুঁজে পায়নি তারা। যে বাড়ির ফ্রিজ থেকে অ্যাবির দুই পা উদ্ধার করা হয়, সেখান থেকে একটি মাংস কাটার মেশিন ও একটি বৈদ্যুতিক করাতও পায় পুলিশ। এছাড়া শরীর খণ্ড-বিখণ্ড করার যন্ত্রপাতি খুঁজে পায় পুলিশ।

এই ইনফ্লুয়েন্সারের নৃশংস হত্যাকাণ্ডের পর স্থানীয় ট্যাবলয়েড পত্রিকায় বেশ আলোচনার তৈরি হয়েছে। কিছুদিন আগে লোফিসিয়েল মোনাকো ফ্যাশন ম্যাগাজিনের ডিজিটাল কভারে ঠাঁই পেয়েছিলেন এই মডেল। এখন তার মরদেহের বাকি অংশ খুঁজতে ড্রোনের সহায়তা নিচ্ছে পুলিশ। মাঠে নেমেছে অ্যাবসেইলিং টিমও।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তিন জনকে অভিযুক্ত করা হয়েছে। যদিও তাদের নাম প্রকাশ করেনি পুলিশ। এদিকে আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) অভিযুক্ত ব্যক্তিদের আদালতে হাজির করা হবে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় ব্রডকাস্টার টিভিবি জানিয়েছে, অ্যাবির সাবেক স্বামী অ্যালেক্স কোয়াংকে শনিবার গ্রেপ্তার করা হয়েছে। তবে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়নি। কিন্তু অ্যাবির সাবেক শ্বশুর-শাশুড়ি ও অ্যালেক্সের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/94t9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান